নিজে যা খাই তাই দুঃস্থদের মাঝে বিতরণ করি

দেওভোগে দুঃস্থদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেছে ক্বারী আব্দুস শুক্কুর সিদ্দিকী (শুক্কুরকারী) ফাউন্ডেশন। শুক্রবার (১৮ মে) জুমার নামাজের পর শহরের দেওভোগে শুক্কুরকারী জামে মসজিদ সংলগ্ন শুক্কুরকারীর নিজ বাসভবন প্রাঙ্গণে প্রায় ৪শ পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল তেল, চিনি, বুট ও ডাল। মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফাউন্ডেশনের উপদেষ্টা জিএম আরাফাত এসময় দুঃস্থদের কাছে ইফতার সামগ্রী তুলে দেন।

রমজানের শেষ সপ্তাহে ফাউন্ডেশনের পক্ষ থেকে আবার ঈদ সামগ্রী বিতরণ করা হবে বলে জানান এর সভাপতি আবু সাইম সিদ্দিকী। তিনি বলেন, এই ইফতার সামগ্রী শুধু বিতরণ করা হয় তাই নয় এই সামগ্রী আমি ও আমার পরিবারও খেয়ে থাকি। নিজে যা খাই তাই এখানে বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আব্দুল আলিম স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল আজিজ, সংগঠনের সভাপতি আবু সায়েমসিদ্দিকি, সহ-সভাপতি ওয়াহিদ মুরাদ, সাধারণ সম্পাদক কাইয়ূম কানুন, যুগ্ম সম্পাদক মো. রাকিব, সাংগঠনিক সম্পাদক সেলিম হাসান দিনার, কোষাধ্যক্ষ জিএম কুদরত উল¬াহ, সমাজ সেবা সম্পাদক মো. সাইদুর রহমান হাইয়্যূল, সদস্য আলাদ হোসেন চাহু, কার্যকরী সদস্য সাজ্জাদ মাহমুদ নয়ন