1. admin@ajkernarayanganj.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে এম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে করে ২ কোটি টাকার ইয়াবা পাচার, আটক-১ সোনারগাঁয়ে আনারস প্রতীকের প্রার্থী বাবুল হোসেনের পথ সভা বন্দরে মাকসুদ বিজয়ী, ভাইস চেয়ারম্যানে আলমগীর ও শান্তা কলস প্রতীক পেলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলেনা আক্তার আড়াইহাজারে মানবপাচার চক্রের ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব সোনারগাঁয়ে জাকের পার্টির নেতা পরিচয়ে নির্বাচনে অংশ নিয়ে বিএনপি থেকে বহিস্কার হলেন জাহাঙ্গীর হোসেন সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকদের ৩দিন ব্যাপি প্রশিক্ষণ দিচ্ছে ফায়ার সার্ভিস রুপগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার রুপগঞ্জে অবৈধ ৬২৪ বস্তা চিনি জব্দ, জরিমানা আড়াইহাজারে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

সোনারগাঁয়ে ৫ হাজার দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ৪৮৩ বার পঠিত

আজকের নারায়ণগঞ্জ ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার প্রায় ৫ হাজার হত দরিদ্র মানুষের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলার মেঘনা শিল্পনগরী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ ঈদ সামগ্রী বিতরন শুরু করা হয়। পরে উপজেলার বটতলা, ঝাউচর, পিরোজপুর ইউনিয়ন পরিষদে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানা, পিরোজপুর ইউপি সদস্য সেলিম রেজা সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা দরিদ্র মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরন করে যাচ্ছি।

শাহিদা বেগম বলেন, ঈদ সামগ্রী পেয়ে অনেক খুশি হয়েছি। প্রতিবছরই এই চেয়ারম্যান আমাদের ঈদের সেমাই,চিনি,দুধ ও চাল সহ অনেক কিছু দেয়। এতে আমরা ঈদে খেতে পারি।

আনোয়ার মিয়া বলেন, বৃদ্ধ বয়সে আমাদের পাশে কেউ না থাকলেও আমাদের চেয়ারম্যান মাসুম পাশে থাকে। ঈদ সামগ্রী পেয়ে ভালো লাগতেছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর