1. admin@ajkernarayanganj.com : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে এম্বুলেন্সের অক্সিজেন সিলিন্ডারে করে ২ কোটি টাকার ইয়াবা পাচার, আটক-১ সোনারগাঁয়ে আনারস প্রতীকের প্রার্থী বাবুল হোসেনের পথ সভা বন্দরে মাকসুদ বিজয়ী, ভাইস চেয়ারম্যানে আলমগীর ও শান্তা কলস প্রতীক পেলেন ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলেনা আক্তার আড়াইহাজারে মানবপাচার চক্রের ৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব সোনারগাঁয়ে জাকের পার্টির নেতা পরিচয়ে নির্বাচনে অংশ নিয়ে বিএনপি থেকে বহিস্কার হলেন জাহাঙ্গীর হোসেন সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবকদের ৩দিন ব্যাপি প্রশিক্ষণ দিচ্ছে ফায়ার সার্ভিস রুপগঞ্জে সংঘবদ্ধ ধর্ষণ মামলার সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার রুপগঞ্জে অবৈধ ৬২৪ বস্তা চিনি জব্দ, জরিমানা আড়াইহাজারে গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ

সোনারগাঁয়ে উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী থাকবে না সাবেক এমপি খোকা 

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ২৬৯ বার পঠিত
oplus_2
সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী না দেওয়ার ঘোষনা দিলেন সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে সোনারগাঁয়ের উন্নয়ন করবে, জনগনের পাশে থাকবে এমন প্রার্থী পেলে দলীয় নেতাকর্মী নিয়ে ওই প্রার্থীকে সমর্থন করব।
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের দশ বছরের উন্নয়ন ও আগামী দিনের পথচলায় “আমার স্বপ্নের সোনারগাঁ” শীর্ষক মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ ৩-আসনের সাবেক সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তায় একটি কনভেনশন সেন্টারে এ মতবিনিময় সভা করা হয়।
সভায় সোনারগাঁয়ের ১০ বছরের উন্নয়নে রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান,স্কুল,কলেজ, মাদ্রাসা ও সেতু সহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন তিনি। আগামীতে সোনারগাঁয়ে সরকারি কারগরি স্কুল ও কলেজ, ১৭ টি প্রাথমিক বিদ্যালয়, একটি কলেজ, তিনটি উচ্চ বিদ্যালয় ও বন্যা আশ্রয়ন কেন্দ্র সহ অসংখ্য রাস্তাঘাট ও ব্রিজ কালভার্টের জন্য ডিও লেটার দেওয়া হয়েছে।
এছাড়া ২০০ শয্যার আধুনিক হাসপাতাল, শিল্প পার্ক ও ডার্মিং এর টেন্ডারের প্রক্রিয়াধীন রয়েছে।
 এ সময় গণমাধ্যম কর্মী, জনপ্রতিনিধি ও বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Facebook Comments Box
এই জাতীয় আরও খবর