1. admin@ajkernarayanganj.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী কালামকে সমর্থন দিলেন ডা.বিরু সোনারগাঁয়ে পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু সোনারগাঁয়ে অন লাইন জটিলতায় মনোনয়নপত্র দাখিল করতে পারেননি দুই প্রার্থী সোনারগাঁয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত সোনারগাঁয়ে করোনা যোদ্ধাকে নিয়ে অপপ্রচার ও হত্যা চেষ্টার অভিযোগ মিছির আলী ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র জনগোষ্ঠীর মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ ঈদের শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান ঈদের শুভেচ্ছা জানালেন ভাইস চেয়ারম্যান প্রার্থী মাছুম চৌধুরী সোনারগাঁয়ে নামাজ পড়ে পুরস্কার পেলো অর্ধশতাধিক যুবক।

মেঘনা সেতুর টোল প্লাজার ছয়টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) বুথ চালু

আজকের নারায়নগঞ্জ ডেস্ক :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪
  • ২২২ বার পঠিত

সোনারগাঁ প্রতিনিধি: ঈদকে সামনে রেখে মহাসড়ক যানজট মুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা সেতুর টোল প্লাজার ছয়টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায় বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। মঙ্গলবার বিকেলে নবনির্মিত টোল প্লাজা-২ এর ইটিসি বুথে পরীক্ষামূলক যানবাহন চলাচল চালু পরিদর্শন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ সচিব এবিএম আমিন উল্লাহ নূরী।

এসময় উপস্থিত ছিলেন, সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান,  নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের প্রধান নির্বাহী প্রকোশলী শাহানারা ফেরদৌস সহ অন্যান্য কর্মকর্তারা।

পরিদর্শন শেষে সচিব বলেন, ঈদকে সামনে রেখে  মহাসড়কে যানজট মুক্ত রাখতে মেঘনা সেতু ২য় টোল প্লাজায় আরো ৬টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায়ের বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। এ সেতুতে ১২টি টোল আদায় বুথের সবগুলোতে টোল কালেকশন (ইটিসি) আওতায় রয়েছে। সকল পরিবহনের মালিক ও চালককে (ইটিসি) মাধ্যমের টোল কালেকশন দেওয়ার অনুরোধ জানান। এতে সময় বাঁচবে ও যানজটমুক্ত থাকবে সড়ক। পর্যায়ক্রমে দাউদকান্দি সেতুর টোলপ্লাজায় সব বুথে ইটিসি চালু করা হবে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর