সোনারগাঁয়ের জামপুর – নোয়াগাঁয় নৌকার পক্ষে  ড.সেলিনার গণসংযোগ

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে অবিরাম নৌকার প্রচারণা চালাচ্ছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. সেলিনা আক্তার।

রোববার(২১ অক্টোবর) দিনব্যাপী সোনারগাঁও উপজেলার জামপুর ও নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি পথসভা ও গণসংযোগ করেন। এসময় জামপুর ইউনিয়নের মাঝেরচর, তালতলা, মহজমপুর এবং নোয়াগাঁও ইউনিয়নের লাধুরচর, চৌরাপাড়া মোড় সহ বিভিন্ন স্থানে নৌকার পক্ষে পথসভা ও উন্নয়ন মূলক লিফলেট বিতরন করেন।

পথসভায় ড. সেলিনা আক্তার বলেন, আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমার বাবা বীরমুক্তিযোদ্ধা সুলতান আহমেদ মোল্লা বাদশা সোনারগাঁও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। আমি ছাত্রজীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক ছিলাম। রাজপথ থেকে রাজনীতি করে আজ বর্তমান অবস্থানে এসেছি। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি আপনাদের কাছে শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌছে দিতে এসেছি। সোনারগাঁও একটি গুরুত্বপূর্ন আসন। আশা করি জননেত্রী শেখ হাসিনা এ আসনে যোগ্য ও দক্ষ ব্যক্তিকেই মনোনয়ন দেবেন। আমি এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে সোনারগাঁওবাসীর কাছে দোয়া ও সমর্থন চাই।

তিনি আরো বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো আওয়ামীলীগকে জয়ী করতে হবে। আওয়ামীলীগ সরকার হচ্ছে উন্নয়নের সরকার। জঙ্গি ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে হলে নৌকা মার্কার বিকল্প নেই।

এ সময় সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের অধ্যাপক ড. এ কে লুৎফুল কবির, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আবুল হক, মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান, দরপত সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সালাউদ্দিন মাস্টার, অধ্যাপক নুরুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ইকবাল, মেহেদী হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা তানজিল, শাহীন, শেখ রাসেল শিশু কিশোর পরিষদের ক্রীড়া সম্পাদক বদরুজ্জামান বদু ও যুবলীগ নেত্রী রহিমা আক্তার প্রমূখ উপস্থিত ছিলেন।