স্বাধীনতা বিরোধীচক্র আমাদের কাউকে বাঁচতে দিবে না :আব্দুল কাদির

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  নারায়ণগঞ্জ৫ আসনে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী আব্দুল কাদির এবার গনসংযোগ করেছেন নগরীর গোদনাইল এসিআই পানিরকল,তল্লা ছোট মসজিদ, বড় মসজিদ, নগরখানপুর ও নিউ হাজীগঞ্জ বাজার এলাকায়।
রোববার (২১ অক্টোবর) বাদ আসর তিনি গোদনাইল এসিআই পানিরকল এলাকা থেকে গনসংযোগ শুরু করেন।পরে পর্যায়ক্রমে নিউহাজীগঞ্জ বাজার,তল্লা ছোট মসজিদ ও বড় মসজিদ ও নগরখানপুর এলাকায় গনসংযোগ করেন।

গনসংযোগকালে আব্দুলকাদির সাধারণ জনগন তথা ভোটারদের প্রতি আহবান জানিয়ে বলেন, নৌকাপ্রতিকে ভোট দিয়ে আবারো জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।তা নাহলে স্বাধীনতা বিরোধীরা ক্ষমতায় চলে আসবে। আরতখন শেখ হাসিনা সরকারের সকলউন্নয়ণ ধ্বংশ করে দিবে। শুধু তাই নয়, ওই স্বাধীনতা বিরোধী চক্র আমাদের কাউকে বাঁচতে দিবেনা। সুতরাং দল যাকেই মনোনয়ন দিক না কেন, সকলে তাঁর পক্ষে ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এ সময় আব্দুল কাদিরের সাথে উপস্থিত ছিলেন-স্থানীয় আওয়ামীলীগ নেতা মো.হুমায়ুন কবির, ইব্রাহিম, নাজিমউদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সদর থানা যুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন হিরা, হাজী মো. মামুন শেখ, নাসিক ১১ নংওয়ার্ড যুবলীগ নেতা উজ্জল, আনোয়ার হোসেন মুক্তি, মো. সিরাজ, মো. স্বপন ও নাজমুল আলমপ্রমূখ।