মা দূর্গার কৃপায় খালেদা জিয়াই পারেন দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে- ফখরুল

আজকের নারায়নগঞ্জ ডেস্ক: চলছে সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা। সাজসাজ রব সারাদেশে। রাজনীতিবিদরা নির্বাচনকে পাখির চোখ করেছেন, তাই হিন্দু ধর্মাবলম্বীদেরকে পূজার শুভেচ্ছা জানাতে ব্যস্ত হয়ে পড়েছেন। বিএনপি মহাসচিব নিজের নির্বাচনী এলাকায় আছেন তেমনই জনসংযোগ করতে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর চান, দেবী দুর্গার কাছ থেকে দীক্ষা নিয়ে বাংলাদেশে শুভ বুদ্ধি এবং সত্যের জয় নিশ্চিত হোক।

বুধবার(১৭ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার খোঁচাবাড়িহাট দুর্গামন্দির পরিদর্শন এবং শুভেচ্ছা বিনিময় শেষে নিজ বাসভবনে সাংবাদিকদেরকে এ কথা বলেন ফখরুল।

বিএনপি নেতা বলেন, ‘জগতের সমস্ত অন্যায় অত্যাচার নির্যাতনের বিরুদ্ধে যেমন মা দুর্গা সংগ্রাম করেছেন, যুদ্ধ করেছেন, লড়াই করছেন এবং অসুরকে বধ করেছেন; তেমনিভাবে বাংলাদেশের সকল অন্যায় অত্যচারের যেন অবসান হয়, অসত্যের যেন পরাজয় হয় এবং শুভ বুদ্ধির ও সত্যের যেন জয় হয়। তাঁর শক্তিতে একমাত্র আমাদের ম্যাডামই পারেন দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে।’

জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের বিষয়টি নিয়ে ফখরুল।বলেন, ‘দেশে এখন গণতান্ত্রিক স্পেস ক্রমেই সংকুচিত হয়ে আসছে। এ অবস্থায় এদেশের গণতন্ত্রকে পুনরুদ্ধার করার জন্য এবং এদেশের মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য, গণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা ও সমাজ ব্যবস্থা প্রবর্তন করার জন্য জাতীয় ঐক্য গঠন করা হয়েছে। আজকে হাজার হাজার ও লক্ষ লক্ষ বিরোধীদলীয় নেতা-কর্মী মিথ্যা মামলায় জর্জরিত। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে পাঠানো হয়েছে। এ অবস্থায় ঐক্যজোটের পক্ষ থেকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি জানানো হয়েছে।’

ভোটের আগে বেগম খালেদা জিয়ার মুক্তি, নির্বাচন কমিশনকে পুনর্গঠন, সেনা মোতায়েন, ভোটে ইভিএম ব্যবহার না করারও দাবি জানান ফখরুল।

এ সময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, পৌর মেয়র মির্জা ফয়সাল আমীনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র ও তথ্য: সময় এখন.কম