মুক্তিযোদ্ধা পরিবারে সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সেন্টু‘র জন্মোৎসব

আজকের নারায়নগঞ্জ ডেস্ক:  আজ বাংলা মাসের ১০ কার্তিক। ঠিক সন্ধ্যা ছুঁই ছুঁই। টিভি নাট্য পরিচালক,দৈনিক বিজয় পত্রিকার সম্পাদক,মিডিয়া কাল কালচারাল একাডেমির ব্যবস্থাপনা পরিচালক তথা বন্দর থানা প্রেস ক্লাবের সভাপতি ছড়াকার সাব্বির আহমেদ সেন্টুর ৪৬তম জন্মদিন।

শনিবার( ২০অক্টোবর) সন্ধ্যায় তার পিতৃতুল্য বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টারের বাস ভবনে এ জন্মদিন পালন করা হয়। ৫ পাউন্ড কেক কেটে মুক্তিযোদ্ধা পরিবারের সাথে তিনি এ জন্মদিন পালন করেন।

এ সময় বীরমুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার তাকে প্রানভরে দোয়া করতে গিয়ে সাব্বির আহমেদ সেন্টুকে উদ্দেশ্য করে বলেন,যারা দেশের মঙ্গলের জন্য নিজেকে সমর্পণ করে তারা একদিন সম্মানের উচ্চ শিখরে আসন পায়। অবহেলিত,নির্যাতীত,নিপিড়িত মানুষের পক্ষে যারা কাজ করে তারা কখনো পরাজিত হয়না। আজ দেশে প্রতিবাদী লোকের বড়ই অভাব। সাংস্কৃতিক অঙ্গন থেকেই সুবিধা বঞ্চিত মানুষের পাশে থেকে কাজ করে দেশের খ্যাতিমান পরিচালক হওয়া যায়। আমি সাব্বির আহমেদ সেন্টুর শুভ জন্মদিনে উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বীরমুত্তিযোদ্ধা নাজিম মাষ্টার ছাড়াও এ সময় আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধার সহধর্মিনী রাশিদা বেগম,যুগান্তর স্বজন সমাবেশের নারায়ণগঞ্জ জেলা সভাপতি জাহাঙ্গীর ডালিম,শিক্ষকনেতা শেখ কামাল,সাংবাদিক শাহরিয়ার ইমন,শেখ ফাতেমা,শেখ মদিনা,শেখ সৌরভ,শেখ সিফাতুল ইসলাম,শেখ জুবায়ের,শেখ মেহেরিনসহ মুক্তিযোদ্ধা পরিবারের সকল সদস্যবৃন্দ।