মাদক ব্যবসা ছেড়ে দেন, চাকরী ও ব্যবসা করতে সহায়তা করব’

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান বলেছেন, খেলাধূলা মানুষের শরীরকে সুস্থ্য রাখে এবং মনকে চাঙ্গা করে। এবং বাজে চিন্তা থেকে মানুষকে দূরে রাখে। তাই আমি আজকের খেলার আয়োজকদের আহবান জানাব সুন্দর জীবন ও সুন্দর মন গড়ে তোলার জন্য বেশী বেশী করে খেলাধূলা আয়োজন করার জন্য।

তিনি আরো বলেন মাদক ব্যবসায়ীরা ও মাদক সেবন কারিরা জাতির শত্রু। আমি মাদক ব্যবসায়ীদের আহবান জানিয়ে বলছি আপনারা মাদক ব্যবসা ছেড়ে দেন। আপনাদের সুস্থ্য জীবন ফিরে আসার জন্য প্রয়োজনে আমি চাকুরি ব্যবস্থাসহ এমনকি ক্ষুদ্র ব্যবসা করার জন্য আপনাদের আর্থিক ভাবে সহয়তা করব।

শুক্রবার(১৯ অক্টোবর) সন্ধ্যা ৭টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নস্থ দক্ষিন ঘারমোড়া জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে মাদক বিরোধী টিভিকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী হৃদয় আহম্মেদ শাহিনের সভাপতিত্বে ফাইনাল খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক আলকাছ সরদার, বন্দর প্রেসক্লাবের নির্বাহী সদস্য জি.এম. মজনু, সমাজ সেবক আনিছ উদ্দিন লিখন, আব্দুল কাদির, ব্যবসায়ী মোহাম্মদ আলী, সমাজ সেবক মঈনুল হাসান খোকা, ঘারমোড়া এলাকার সমাজ সেবক মোঃ নূর ইসলাম, মোঃ সোহেল ও আমান উল্ল্যাহ প্রমুখ।

ফাইনাল খেলায় নিউ র্স্মাট ক্লাব ২-০ গোলে লিটল স্টারকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরভ অর্জন করে।