জাতীয় পার্টির সমাবেশে পারভীন ওসমানের শোডাউন

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  ঢাকার সোহরওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ ঘিরে ব্যাপক শোডাউন করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনে মনোনয়ন প্রত্যাশী পারভীন ওসমান। নারায়ণগঞ্জ শহর ও বন্দরের জাতীয় পার্টির নেতাকর্মীদের অংশগ্রহণে বিশাল এক মিছিল নিয়ে তিনি মহাসমাবেশে যোগদান করেন।

শনিবার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশের আয়োজন করা সোহরওয়ার্দী উদ্যানে।

শনিবার (২০ অক্টোবর) সকাল ৭টা থেকে সদর এবং বন্দরের বিভিন্ন স্পটে জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা জড়ো হয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। ঢাকায় জাতীয় পার্টি, শ্রমিক পার্টি, যুবসংহতি, ছাত্রসমাজ, সেচ্ছাসেবক পার্টির নেতাকর্মীরা পারভীন ওসমানের ছবি সম্বলিত বিভিন্ন রঙের ব্যানার, ফেস্টুন সম্বলিত খন্ড খন্ড মিছিল নিয়ে নির্দিষ্টস্থানে জড়ো হয়। পরে পারভীন ওসমানের নেতৃত্বে মিছিল নিয়ে সংঘবদ্ধভাবে তারা মহাসমাবেশে যোগ দেয়।

পারভীন ওসমানের সাথে এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পালিত কন্যা অনন্যা হুসাইন মৌসুমী, জাতীয় পার্টির নেতা আজিজুর, রুকু, সেলিম, শাহীন, হাসান, মহিলা নেত্রী শারমিন আক্তারসহ প্রয়াত সাংসদ নাসিম ওসমানের অনুসারি কয়েক হাজার নেতাকর্মী।

পারভীন ওসমান বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের মহাসমাবেশে আমরা মিছিল নিয়ে অংশগ্রহণ করেছি। মিছিলে আমাদের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিল।