সিদ্ধিরগঞ্জে ২০ লাখ টাকা মূল্যের ইয়াবাসহ আটক ১

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  সিদ্ধিরগঞ্জ থেকে ২০ লাখ টাকা মূল্যের ৬ হাজার ৬’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আমান উদ্দিন (৩৩) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব-৩।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার (১৯ অক্টোবর) রাত পৌঁনে ১২ টায় মাদক বিরোধী অভিযান চালায় র‌্যাব। এ সময় মহানগর ফিলিং ষ্টেশনের সামনে একটি কাভার্ডভ্যান (নং-ঢাকা মেট্টো-ট-১১-২২৮৪) তল্লাশী করে ওই ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় মাদক পাচারকারীরা পালিয়ে যাওয়ার সময় র‌্যাব আমানকে গ্রেফতার করে। কভার্ডভ্যানটি চট্টগ্রাম থেকে ঢাকায় যাচ্ছিল। গ্রেফতারকৃত আমান চট্টগ্রাম জেলার লোহাগড়া থানাধীন আমিরাবাদ গোলামনবী হাজী পাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় র‌্যাব ৩ এর ওয়ারেন্ট অফিসার মোঃ আব্দুর রশিদ বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, মাদক ব্যবসায়ীরা চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি কাভার্ড ভ্যানে করে অবৈধ মাদক দ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাচ্ছিল।
গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ডস্থ মহানগর ফিলিং ষ্টেশনের সামনে কাভার্ড ভ্যানটি থামানোর সংকেত দিলে মাদক সরবরাহকারীরা পালানোর চেষ্টাকালে ১জনকে আটক করা হয়।

এসময় অপর জন পালিয়ে যায়। পরে কাভার্ড ভ্যান তল্লাশী করে চালকের সিটের পেছনে একটি ছোট কার্টুনে থাকা ৩৩টি নীল রঙের প্যাকেটে মোট ৬ হাজার ৬’শ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আমান জানায়, তারা দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম হতে ঢাকা-নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য ১৯ লাখ ৮০ হাজার টাকা।