ফতুল্লায় সূষ্ঠু আনন্দমুখর পরিবেশে দূর্গা প্রতিমা বিসর্জন

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলহাজ্ব শাহ মোঃ মঞ্জুর কাদের বলেছেন, সকল ধর্মের প্রতি পরস্পরের শ্রদ্ধা থাকলেই সাম্প্রদায়িক সম্প্রীতি গড়ে উঠা সম্ভব। এবারের শারদীয় দুর্গাপূজায় যে দৃষ্টান্ত স্থাপন হয়েছে যে কারনে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুশৃঙ্খলভাবে প্রতিমা বিসর্জন সম্ভব হয়েছে। ভবিষ্যতেও এ ধরনের দৃষ্টান্ত অব্যাহত থাকবে এটাই আশা করছি।

শুক্রবার(১৯ অক্টোবর) রাতে ফতুল্লার বুড়িগঙ্গা তীরে বালুঘাট এলাকায় ফতুল্লা অঞ্চলের  ‍দূর্গা প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রঞ্জিৎ মোদক,ফতুল্লা মডেল প্রেসক্লাবের সভাপতি আনিসুজ্জামান অনু,ফতুল্লা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আবদুর রহিম,ফতুল্রা রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক এআর কুতুবে আলম,ফতুল্লা মডেল প্রেসক্লাবের দপ্তর ও প্রচার সম্পাদক বিশিষ্ট অভিনেতা মোখলেসুর রহমান তোতা,হিন্দু সম্প্রদায়ের নেতা রাজনৈতিক নীল রতন দাস,ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আনোয়ার হোসেন সজীব,সদস্য এমএ সুমন প্রমুখ।

এ সময় ফতুল্লা ঋষিবাড়ী,লালপুর ডিআইটিমাঠ বটতলা এবং পিলকুনি থেকে আগত প্রতিমাগুলো বিসর্জন দেয়া হয়। প্রতিমা বিসর্জনে ফতুল্লামডেলথানা পুলিশ,কোষ্টগার্ড এবং আনসার সদস্যরা সহযোগিতা করেন।