মাদকে সম্পৃক্ত হলে বুকের পাজর ছিড়ে ফেলা হবে : শামীম ওসমান

ফতুল্লা(আজকের নারায়নগঞ্জ): নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন,এই এলাকায় এখন অনেক লোকের বসবাস। আমি ইয়াংদের উদ্দেশ্য বলছি তোমরা মাদক কে না বলো। অন্যায়ের প্রতিবাদ করতে শিখ। আমার সাথে থাকার দরকার নাই। মা বাবার সাথে থাকবে। কারণ মা বাবার দোয়া তোমার ভাগ্যের পরিবর্তন হবে।

১৮ অক্টোবর বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ভূইগড়ে পশ্চিমপাড়ায় মসজিদের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যদি আমার কোন লোকজনও মাদক ব্যবসায় সম্পৃক্ত হয় তাহলে তাকেও ছাড় দেওয়া হবে না। তার বুকের পাজর ছিড়ে ফেলা হবে। কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না। রাস্তা ঘাট করা হয়েছে। মানুষ এখন একটু শান্তিতে থাকতে চায়। কোন মাস্তান আর মাদক বিক্রেতাদের দেখতে চায়না।

উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারন সম্পাদক এম শওকত আলী, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিমউদ্দিন আহামেদ, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ফরিদ আহাম্মেদ লিটন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিমউদ্দিন, জেলা যুবলীগ নেতা সাব্বির আহাম্মেদ জুলহাস, শাহআলম, রাসেল মোল্লা, আলমগীর হোসেন, সোবহান মিয়া।

সভাপতিত্ব করেন ভূইগড় জামে মসজিদের সভাপতি ইসাক মাদবর।