গোগনগরে আব্দুল কাদিরের গণসংযোগ ও পূজামন্ডপ পরিদর্শন

প্রেসবিজ্ঞপ্তিঃ  নারায়ণগঞ্জ (সদর-বন্দর) ৫ আসনের গোগনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যপক গনসংযোগ করেছেন  আওয়ামীলীগ থেকে মনোনয়নপ্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতিআব্দুলকদির।এছাড়া গনসংযোগ শেষে তিনি নগরীর শীতলক্ষ্যা এলাকায় দুটি পূজামন্ডপ পরিদর্শন করেন।

বুধবার (১৭ অক্টোবর) বাদ আসর উক্ত ইউনিয়নের চর সৈয়দপুর কাঠপট্টি এলাকা থেকে তিনি গনসংযোগ শুরুকরেন।পরে পর্যায়ক্রমে চর সৈয়দপুর মালাইলী বাজার, ফকিরবাড়ি ও সৈয়দপুর কড়ইতলা এলাকায় গনসংযোগ করেন। পরে নগরীরশীতলক্ষ্যা এলাকায়‘ শ্রীশ্রী সত্যনারায়ন জিউর মন্দির ও তামাকপট্টি পূজামন্ডপ পরিদর্শন করেন।

গনসংযোগকালে আব্দুল কাদির সাধারণ জনগন তথা ভোটারদের উদ্দেশ্যে বলেন,জনগন তথা আপনাদের কল্যানে অতীতে যে সততা ও নিষ্ঠার সাথে আপনাদের পাশে ছিলাম, তেমনি আসছে নির্বাচনে দলের মনোনয়ন পাইবা না পাই জীবনের শেষ দিন পর্যন্ত সুখেদু:খে আপনাদের পাশেই থাকবো। তবে অপনাদের কাছে আমার অনুরোধ-দল আমাকে বা যাকেই মনোনয়ন দিক না কেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অব্যাহত রাখতে যে কোন মূল্যে নৌকা প্রতিককে বিজয়ী করবেন।

এ সময় আব্দুল কাদিরের সাথে উপস্থিত ছিলেন-নাসিক ১৮ নংওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেন, সদর থানা আওয়ামীলীগের সহ-সভাপতি জসিমউদ্দিন, সাংগঠনিক সম্পাদক নাজির ফকির, গোগনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজাহারউদ্দিন, সাংগঠনিক সম্পাদক রাজামিয়া, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. হারুন সরকার,জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তানভীর আহাম্মেদ, সদর থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও থানাযুবলীগ নেতা মোয়াজ্জেম হোসেন হিরা, হাজী মো. মামুন শেখ, গোগনগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৮ নংওয়ার্ড ইউপি সদস্য মো. নুর হোসেন, ৯ নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডা: মাওলানা ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক আলহাজ বিল্লাল হোসেন, ৮ নংওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক মো. ওমর, একই ওয়ার্ড কৃষকলীগের সভাপতি মো. কামাল হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. সেকান্দারআলী ও ৯ নংওয়ার্ড ছাত্রলীগের সভাপতি নরুননবী প্রমূখ।