নাফাখুমে পাহাড়ি ঝর্নায় ভেসে গেছে ঢাকার আরিফুল

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ): বান্দরবানের থানছিতে পাহাড়ি ঝিরিতে প্রবল স্রোতে ভেসে নিখোঁজ হয়েছেন ঢাকার পর্যটক আরিফুল হাসান (২৭) । বান্দরবানের  থানছি উপজেলার রেমাক্রী ইউনিয়নের নাফাখুম ঝর্ণায় বেড়াতে এসে সে পানিতে ভেসে যায়।

বুধবার( ১৭ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে। নিখোঁজ আরিফুল হাসান ঢাকার কচুখেত এলাকার বাসিন্দা।

স্থানীয় জনপ্রতিনিধিরা জানান, আজ সকালে পাঁচ বন্ধুসহ আরিফুল হাসান থানছি থেকে রেমাক্রী ইউনিয়নের নাফাখুম ঝর্ণায় বেড়াতে যান। এসময় পাহাড়ি ঝিরি পার হতে গিয়ে ভেসে যান তিনি। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো তার সন্ধান পাওয়া যায়নি।
পুলিশ জানায়, সকালে বান্দরবান থেকে ছয় পর্যটক থানছিতে যান। এরা হলেন ঢাকার মহাখালির আবুল হাসনাত (২৬), বাড্ডার নিশাত পারভেজ অভি (২০), আরিফুল হাসান (২৭), বাড্ডার শামসুল করিম (২৮) খিলগাঁও এলাকার আসলাম রাকিব হাসান (২৮) ও বাসাবোর ফাহাদ বিন তৌহিদ (২৬)।

এদিকে বলিপাড়া বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হাবিবুল হাসান জানান, থানছি থেকে ছয় পর্যটক ইঞ্জিনচালিত নৌকায় করে রেমাক্রী আসার পর তারা নাফাখূম ঝর্ণা দেখতে যান। সেখানে সেঙ্গুম পাহাড়ি ঝিরি (খাল) পার হওয়ার সময় আরিফুল হাসান স্রোতে ভেসে যান। এখনো তার খোঁজ পাওয়া যায়নি। ঘটনার খবর পেয়ে থানছি থেকে বিজিবি ও পুলিশ ওই এলাকায় গেছে