অসুস্থ এইচটি ইমামকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়েছে

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ):  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দুটি শিক্ষা প্রতিষ্ঠানের নাম ফলক উন্মোচন অনুষ্ঠানে এসে অসুস্থ হয়ে পড়েন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ. টি. ইমাম। এ সময় দ্রুত তাকে হেলিকপ্টারে চিকিৎসার জন্য ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়। উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল্লাহহেল মাফি জানিয়েছেন, আকস্মিক ভাবে উপদেষ্টার ব্লাড প্রেসার নেমে যায়। ফলে তিনি অসুস্থ হয়ে পড়েন। ঢাকায় নিয়ে যাওয়ার আগে হেলিকপ্টারে উল্লাপাড়ায় আসা সিএমএইচ এর ৩ সদস্যের একটি চিকিৎসক প্রতিনিধি দল এইচ. টি. ইমামের শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করে তাকে নিয়ে যান।

বুধবার(১৭ অক্টোবর) সিরাজগঞ্জের উল্লাপাড়া এইচ. টি. ইমাম ডিগ্রী কলেজ ও এইচ. টি. ইমাম গার্লস স্কুল এন্ড কলেজের নাম ফলক উন্মোচন অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা ছিল প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টার। এ উপলক্ষে প্রতিষ্ঠান দু’টি উপজেলা পরিষদ চত্বরে বড় মাপের অনুষ্ঠানের আয়োজন করে।

উল্লাপাড়া এইচ. টি. ইমাম কলেজের অধ্যক্ষ নুরুল আলম জানান, বেলা ১০ টা ৩০ মিনিটের দিকে উপদেষ্টা তার কলেজের উদ্বোধনী নাম ফলক উন্মোচন ও দোয়া অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন। এইচ. টি. ইমামের ছেলে উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমাম জানান, তার বাবার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় সিএমএইচ এ নিয়ে যাওয়া হয়।

সাংসদ তানভীর ইমামের একান্ত সচিব সলপ ইউপি চেয়ারম্যান প্রকৌশলী শওকাত ওসমান জানান, সিএমএইচ থেকে ডাক্তার লেঃ কর্ণেল ইউসুফ এর নেতৃত্বে হেলিকপ্টারে আসা ৩ সদস্যের চিকিৎসক প্রতিনিধি দল উপদেষ্টা এইচ. টি. ইমামের সোনতলার গ্রামের বাড়িতে গিয়ে তার শারীরিক অবস্থা পরীক্ষা নিরীক্ষা করেন তবে ঢাকায় রওনা হবার পূর্বে উপদেষ্টা অনেকটা সুস্থ ছিলেন বলে ডাক্তারদের উদ্ধৃতি দিয়ে জানান শওকাত ওসমান।