‘বিএনপির এখন ড. কামাল হোসেনের ওপর ভর করেছে’

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির এখন নেতা দরকার, তাই তারা ড. কামাল হোসেনের ওপর ভর করেছে। কারণ তাদের চেয়ারপারসন খালেদা জিয়া কারান্তরীণ এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত এবং লন্ডনে পলাতক রয়েছে।’

আজ বুধবার দুপুরে নিজের নির্বাচনী এলাকায় নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে শ্রী শ্রী জগন্নাথ মন্দির পূজামণ্ডপ পরিদর্শনকালে গণমাধ্যমে এ কথা বলেন সেতুমন্ত্রী।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের হিন্দুসম্প্রদায়ের লোকজনের উদ্দেশ্য করে বলেন, ‘সাম্প্রদায়িক অপশক্তি আপনাদের ও আমাদের শত্রু। এই অপশক্তির বিরুদ্ধে আমাদের সকলের নির্ভরযোগ্য ঠিকানা হলো জননেত্রী শেখ হাসিনা।’

এসময় ওবায়দুল কাদের বলেন, যারা হিন্দু ধর্মাবলম্বীদের ওপর হামলা চালায়, বাড়ি-ঘর লুটপাট করে, তারা কোনো দলের নয়, তারা দুর্বৃত্ত। এসব দুর্বৃত্তকে হিন্দু-মুসলিম এক হয়ে প্রতিহত করতে হবে। আওয়ামী লীগ সবসময় হিন্দুদের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

এরপর আওয়ামী লিগের সাধারন সম্পাদক কবিরহাট উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন। এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি এবং সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ হিন্দু ধর্মের নেতারা উপস্থিত ছিলেন।