দেওভোগে শ্রমিকলীগ নেতাকে কুপিয়েছে সন্ত্রাসী হাসান

আজকের নারাযনগঞ্জ ডেস্ক:  ফেসবুকে স্ট্যাটাস দেয়াকে কেন্দ্র করে হাসান নামে এক সন্ত্রাসী কুপিয়ে জখম করেছে জাতীয় যুব শ্রমিকলীগ জেলার সাংগঠনিক সম্পাদক গাজী লিটন (৪২)কে।

আহত যুব শ্রমিকলীগ নেতা গাজী লিটন জানান, কিছুদিন পূর্বে তিনি সন্ত্রাসী হাসানের গ্রেপ্তার দাবিতে ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন।

সোমবার (১৫ অক্টোবর) অনুমানিক বেলা দুইটার দিকে দেওভোগ মাদ্রাসা মসজিদের সামনে তাকে একা পেয়ে হাসানসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জন সন্ত্রাসী হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মাথা ক্ষত-বিক্ষতসহ শরীরের বিভিন্ন অংশ ইট দিয়ে থেতলিয়ে মারাত্নক জখম করে।

তিনি প্রাণ বাচাঁতে ডাক চিৎকার করলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তার স্বজনরা খবর পেয়ে প্রাথমিক চিকিৎসার জন্য খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

গাজী লিটন আরো জানায়, দুইটি হত্যা মামলা, দুইটি অস্ত্র মামলা, তিনটি ধর্ষণ মামলাসহ একাধিক মাদক মামলার আসামী হচ্ছে হাসান। সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তার দ্বারা আরো অনেকেই আহত হয়েছে। তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় হামলার ঘটনা ঘটেছে বলে দাবি করেন লিটন গাজী।

খানপুর ৩০০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমিত রায় জানান, আহত লিটনের মাথায় প্রায় চল্লিশটি সেলাই দেওয়া হয়েছে। লিটনকে চব্বিশ ঘন্টার জন্য হাসপাতালে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে। পরবর্তীতে আমরা লিটনের অবস্থা পর্যবেক্ষন করে প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করব