আমার সন্তানকে আমার কোলে ফিরিয়ে দিন’ মায়ের আহাজারি

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):  ‘আমার সন্তানকে আমার কোলে ফিরিয়ে দিন। আমার সাদমানকে আমার বুকে ফিরিয়ে দিন। যারা আমার সাদমানকে আামার বুক থেকে কেড়ে নিয়ে গেছে আমি তাদের বিচার চাই। যারা আমার ছেলেকে অপহরণ করেছে আমি তাদের বিচার চাই।’

মানববন্ধনে অংশ নিয়ে কেঁদে কেঁদে এভাবেই কথাগুলো বলছিলেন সন্তান হারানো মা হাবিবা খালেদ লিপি।

সোমবার (১৫ অক্টোবর) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সাদমান সাকিকে উদ্ধারের দাবিতে মানবন্ধন অনুষ্ঠিত হয়।

সাদমানের পিতা ওমর খালেদ বলেন, পুলিশ অপহরণকারীদের শনাক্ত করলেও রাজনৈতিক প্রভাবের কারণে অপরাধীদের আইনের আওতায় আনা হচ্ছে না। পিবিআই জানিয়েছে এসপি সাহেব নির্দেশ দিলেই অপরাধীদের গ্রেপ্তার করা হবে।

পরিবারের অভিযোগ, ২০১৭ সালে সিটি কর্পোরেশনের নির্বাচনে ১৬ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ওমর খালেদ নির্বাচন করেছিলেন। ওই নির্বাচনে তার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে বিজয়ী হন তাদের নিকটতম প্রতিবেশী নাজমুল আলম সজল। তবে নির্বাচনের আগে প্রচার প্রচারণা চলাকালে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বেশ কয়েকবার হুমকি দেয়া হয়েছিল।

কিন্তু তিনি নির্বাচন থেকে সরে না দাঁড়িয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তারই জের ধরে প্রতিহিংসাবশত দেড় বছরের সন্তান সাদমান সাকিকে অপহরণ করা হয়। তাই দ্রুত নিখোঁজ সাদমান সাকিকে উদ্ধারের ব্যাপারে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা করছে পরিবার।

মানববন্ধনে বক্তব্য রাখেন সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফউদ্দিন সবুজ, নিখোঁজ সাদমান সাকি‘র বাবা সৈয়দ ওমর খালেদ এপন, মা হাবিবা খালেদ লিপি সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা। জানা গেছে, ২০১৭ সালের ১ ডিসেম্বর দেওভোগ কাঠের দোতলা মসজিদ সংলগ্ন নিজ বাড়ি থেকে টিন কেটে সাদমান সাকিকে অপহরণ করা হয়। ঐদিনই নিখোঁজের পরিবার থানায় জিডি করতে গেলে নেয়নি পুলিশ। ১৩ ডিসেম্বর অপহরণের অভিযোগ তুলে মামলা করা হয়।”