শেখ হাসিনা আমাকে নৌকার জোয়ার তুলতে দায়িত্ব দিয়েছেন–ভিপি বাদল

 

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহিদ বাদল বলেছেন ,বিএনপি একটি সন্ত্রাসীদল তাই জনগন তাদের সাথে নেই । তারা ৩মাস জ্বালাও পোড়াও করে নিরিহ মানুষদের হত্যা করেছে। আমি তাদেরকে বলতে চাই বুকের পাটা থাকলে আ’লীগের নেতাকর্মীদের মারতেন ? নিরিহ মানুষদের কেন মারলেণ। জেনে রাখুন ম্যাডাম খালেদা জিয়া ,মানুষ হত্যা করে কখোনো মানুষের ভোট পাওয়া যায় না।

শনিবার সন্ধ্যায় বন্দরের চরঘারমোড়া এলাকায় নির্বাচনী উঠান বৈঠকের প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন,আমি বিএনপি আওয়ামীলীগ বুঝি না আমি নমিনেশন পেলে সবাইকে নিয়ে কাজ করব। শেখ হাসিনা আমাকে নৌকার জোয়ার তুলতে দায়িত্ব দিয়েছেন। তার নির্দেশেই আমি আপনাদের মাঝে তার সকল উন্নয়ন তুলে ধরছি । তিনি যাকেই মনোনয়ন দিবেন আমরা তার জন্যই ঐক্যবদ্ধ হয়ে কাজ করব।

বন্দর থানা শ্রমিকলীগের সহ-সভাপতি নিজামউদ্দিন আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বন্দর থানা শ্রমীকলীগের সহ সভাপতি মাহবুব চৌধুরী,বন্দর থানা মুক্তিযুদ্ধ প্রজম্ম কমান্ড এর সভাপতি জুলহাস সরকার,কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগ সহ-সভাপতি আবদুল মান্নান, শফিকুল ইসলাম,বাদশা সর্দার,আবু নাসের,তোফাজ্জল হোসেন,আওয়ামীলীগ নেতা রবিউল আউয়াল রবি,নাঃগঞ্জ জেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি মো: জসিম উদ্দীন(জসিম),মো: আতিক উল্লাহ রতন,মো: ঢালী, আলমীগর হোসেন প্রমূখ।