প্রভাবশালী হলেও মাদক ব্যবসায়ীর ছাড় নেই- ওসি মঞ্জুর

ষ্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ) :ফতুল্লা মডেল থানার অফিসার ইনচাজ শাহ মো: মঞ্জুর কাদের পি পি এম বলেছেন,নারায়ণগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ কে এম শামীম ওসমান যে উন্নয়ন করেছেন দেশের অন্য কোন সংসদ সদস্য তা করতে পারেনি।

শনিবার বিকেলে পাগলা মুসলিম পাড়া এলাকায় মুসলিম পাড়া এলাকাবাসী ও যুব সমাজের আয়োজনে মাদক,সন্ত্রাস, চাঁদাবাজি ও ইভটিজিং বিরোধী সমাবেশ, ডে নাইট ক্রি্কেটের ফাইনাল খেলার পুরস্কার বিতরনী অনুসঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি তার বক্তব্যে আরো বলেন,মাদক ব্যবসায়ী যত বড় প্রভাবশালীই হোক না কেন তাদের কোন ছাড় নেই। সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ীদের সমাজ থেকে বিতাড়িত করতে হলে প্রশাসনের পাশাপাশি সমাজের প্রত্যকটি মানুষকে এগিয়ে আসতে হবে।ওদের প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

৫ নং ওয়ার্ড ইউপি সদস্য আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্ব এ অনুসঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টু।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মোস্তফা হোসেন চৌধুরী,আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার কার্যকরী সভাপতি মো:বাবুল আহম্মেদ,জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক মো: হুমায়ুন কবির,কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু প্রমুখ।

মাদক বিরোধী সমাবেশ শেষে ডে নাইট ক্রিকেট খেলায় ফাইনালে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্ধ।সবশেষে সংগীতানুসঠান পরিবেশন করে উচ্ছাস ব্যান্ডের শিল্পীরা।