খালেদা জিয়া পিলখানার ঘটনায় ২৪ ঘণ্টা নিখোঁজ ছিলেন- সেতুমন্ত্রী

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ বিএনপি বাংলাদেশের রাজনীতিতে বিষফোঁড়া হিসেবে মন্তব্য করে তিনি বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলার আসামিদের মতো ২৫ ফেব্রুয়ারি পিলখানার ঘটনায় হত্যায় জড়িতদের পালিয়ে যেতে সহায়তা করেছে বিএনপির নির্ধারিত একটি অংশ। এ ঘটনায় বিএনপির নেত্রী খালেদা জিয়ার সংশ্লিষ্টতা রয়েছে দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া ২৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে সাতটা থেকে প্রায় ২৪ ঘণ্টা তিনি নিখোঁজ ছিলেন।

শনিবার (১৩ অক্টোবর) দুপুরে কাঁচপুরে সেতু নির্মাণ কাজ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। পরিদর্শনকালে জেলা প্রশাসন ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তার সঙ্গে উপস্থিত ছিলেন।

মন্ত্রী ওবায়দুল কাদের কলেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তাদের কোনো নীতি নৈতিকতা নেই। তারা এখন বেসামাল হয়ে পড়েছে। এসময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে শালীনতা বজায় রেখে কথা বলার আহ্বান জানান ওবায়দুল কাদের।

সেনাপ্রধানকে নিয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীর করা মন্তব্য প্রত্যাহার করার দাবি জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী বিএনপিরই লোক, তাই সেনাপ্রধানকে নিয়ে বিতর্কিত মন্তব্য আনুষ্ঠানিকভাবে প্রত্যাহার না করলে বিএনপিকে কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে হবে।

ড. কামাল হোসেন ও ড. বদরুদ্দোজা চৌধুরীকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, আর যারা বাংলাদেশের রাজনীতিতে নীতি আদর্শের কথা বলেন, তারা এখন যোগ দিয়েছেন খুনি সন্ত্রাসীদের সঙ্গে।