সোনারগাঁওয়ে নাশকতা ঠেকাতে আমার মাঠে আছি -বললেন ডাঃ বিরু

সোনারগাঁও প্রতিনিধি(আজকের নারায়নগঞ্জ): সোনারগাঁওয়ে বিএনপি’র নাশকথা ঠেতাতে আমার মাঠে আছি বললেন ডাঃ আবু জাফর চৌধূরী বিরু । গতকাল শুক্রবার বিকালে সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নে ব¯Íল এলাকায় র‌্যালী ও আলোচনা সভার সভাপতিত্ব করেন সোনারগাঁয় থানা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড: সামসুল ইসলাম ভুঁইয়া।

এতে প্রধান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্নসম্পাদক ও বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু ।

তিনি আরো বলেন আমরা ২১ আগস্ট গ্রেনেট হামলা পরিকল্পিত ভাবে শেখ হাসিনাকে মারার জন্য তৎকালীন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী দায়িত্ব ছিল খালেদা জিয়া জড়িত । আর লুৎফর রহমান বাবর ছিল স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী । বাবরের ফাঁসির রায় হয়েছে । তাহলে তৎকালীন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী দায়িত্ব খালেদা জিয়াকে বিচারে আওতায় আনা হোক।

তিনি আরো বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশ উন্নয়ন হচ্ছে ,এ দেশ এখন খাদ্যে সয়ণ সম্পূর্ণ, রাস্তা ঘাট, মসজিদ মন্দির, স্কুল কলেজ,ব্রীজ ,বিদ্যুত সবদিকে উন্নয়ন হচ্ছে । বিদুৎ উৎপাদন বেড়েছে। এখন বিদুৎ ২৪ ঘন্টায় বিদুৎ পাচ্ছি । নির্বাচনী ওয়াদা অনুযায়ী বর্তমান সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে । এখন আর সারের জন্য কৃষককে হাহাকার করতে হয়না।দেশে পর্যাপ্ত পরিমানে সার মজুদ রয়েছে। এদেশের মানুষ এখন না খেয়ে থাকেনা। এখন মানুষ খাদ্যে কম খাওয়ার জন্য ডাইট কন্ট্রোল করে। আজ ঢাকা সহ দেশের বড় বড় শহরগুলোতে গেলে মনে হচ্ছে সিঙ্গাপুরের মতো দেশ হচ্ছে। মহাসড়কের রাস্তা ৪ লাইনে হয়েছে । বড় বড় সেতু হচ্ছে ,নিজস্ব অর্থ্যায়নে পদ্মা সেতু করছে।

আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে ডাঃ বিরু বলেন,নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ আজ দেশ নিম্ন মধ্যম আয়ে হয়েছে। ২০২১ সালের মধ্যে এ দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। সরকার দেশের সার্বিক উন্নয়নে বিশ্বাস করে। যেখানে মানুষ আছে সেখানেই উন্নয়ন হচ্ছে । এখন থেকে প্রতিটি ওয়ার্ডে গিয়ে আওয়ামীলীগের কর্মী হিসাবে কাজ করিতে হবে। আপনারা আমার পাশে থাকবেন ও নৌকার জন্য আওয়াজ তুলবেন বলে আমি আশাবাদ ব্যক্ত করছি এবং নৌকার জন্য সবাইকে মাঠে ময়দানে কাজ করার আহবান জানাচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে না:গঞ্জ-৩ আসনে আমাকে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় এবং আমি যাতে আপনাদের সাথে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে অত্র আসনের সার্বিক উন্নয়নে কাজ করে যেতে পারি ।

এ সময়ে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংস্কৃৃতিক সম্পাদক ফিরোজ হোসেন, , সাবেক যুগ্নসম্পাদক নাঃগঞ্জ জেলা আইনজীবী সমিতি এডভোকেট আনোয়ার হোসেন, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মো. শাহজাহান খাঁন, জামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন খান আবু, সাবেক যুবলীগের সভাপতি ও আওয়ামীলীগের প্রবিন নেতা দেওয়ান মোস্তাফিজুর রহমান, উপজলো ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আবু হোসেন চৌধুরী লিপন , জামপুর ইউ পি সেচ্ছাসেবকলীগের সভাপতি জাকির হোসেন জাকু, আওয়ামীলীগ নেতা মুকলেছ , জামপুর ইউপি ছাত্রলীগের সভাপতি আব্দুল আলিম, সাধারণ সম্পাদক রানা ভূইয়া, সাংগঠনিক সম্পাদক আওলাত হোসেন, যুবলীগ নেতা হানিফ মোল্লা ,সামসুল আলম সহ সকল আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন সহ ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন ।