আইভির শোকরানা দোয়ায় মনোনয়ন প্রত্যাশি তিন নেতা

বন্দর(আজকের নারায়নগঞ্জ): নাসিক মেয়র  ডাঃ সেলিনা হায়াত আইভী  প্রস্তাবিত  কদম রসুল সেতু একনেকে অনুমোদন ও  বাজেট বরাদ্দ হওয়ায়  বন্দরে  কদম রসুল  দরগাহ শরীফে   জিয়ারতসহ শোকরানা দোয়া  মাহফিলে অংশ নেন। 

বুধবার (১০ অক্টোবরর) বাদ আসর  আয়োাজিত এ দোয়া মাহফিলে  নারায়নগঞ্জ-৫ আসনে মনোনয়ন প্রত্যাশি  জেলা আওয়ামীলীগ নেতা আরজু রহমান ভূইয়া,  ‍মুক্তিযোদ্ধা আবদুল কাদির,  জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  আবু সুফিয়ান।

শোকরিয়া দোয়া মাহফিল শেষে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াত আইভী সাংবাদিকদের বলেছেন, স্বাধীনতার ৪৫ বছর পর আমরা একটি সেতু পেতে যাচ্ছি। এটা আমাদের জন্য খুব আনন্দের ব্যাপার। বন্দরবাসীর জন্য এটি আর্শিবাদ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আশা পূরণ করেছেন। এ জন্য প্রধাানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাইা। উন্নয়নের ধারা অব্যহত রাখতে আমরা ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় ৫৭৯ কোটি ৮০ লাখ টাকা ব্যায়ে শীতলক্ষা নদীর উপর কদম রসুল সেতু প্রকল্প পাশ করা হয়।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন  মহিলা কাউন্সিলর আয়েশা আক্তার দিনা, সাংষ্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি,  যুবলীগ নেতা কামরুল হুদা বাবু, বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খুরশীদ আলম সাগর প্রমুখ।

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারম্যান শেখ হাসিনা সভাপতিত্বে এ প্রকল্প পাশ হয়। এ প্রকল্প পাশ হওয়ায় সদর-বন্দরবাসী দীর্ঘ দিনের স্বপ্ন কদম রসুল সেতু বাস্তবায়নের দ্বারপ্রান্তে।

এ সেতু নির্মিত হলে নগরীর ৫নং ঘাট থেকে বন্দরে কদম রসুল সাথে যোগাযোগ ব্যবস্থা অত্যন্ত সহজ হবে। এ ছাড়াও শহর বন্দরের কাজের গতি বাড়াবে।