কদম রসুল সেতু নির্মাণে একনেকে ৫‘শ ৭৯ কোটি ৮০ লাখ টাকা বরাদ্দ

আজকের নারায়নগঞ্জ ডেস্কঃ  অবশেষে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তত্ত্বাবধায়নে শহরের ৫নং ঘাট দিয়ে শীতলক্ষ্যায় হচ্ছে সেতু। যার নাম হচ্ছে কদম রসুল সেতু।  সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জবাসীর বহুল প্রতীক্ষিত সেতুর অর্থ বরাদ্ধ দিয়েছে জাতীয় একনেক। ফলে মেয়র আইভীর আরও একটি উন্নয়ন সফলতা খুব স্বল্প সময়ের মধ্যেই নারায়ণগঞ্জবাসী প্রত্যক্ষ করবে।

আজ মঙ্গলবার (৯ অক্টোবর) সকালে শেরে বাংলা নগরে অনুষ্ঠিত একনেক সভায় এ অনুমোদন দেয়া হয়। সভায় মোট ২০টি প্রকল্পের অনুমোদন দেয়া হয়। এই সেতুর নামকরন করা হয়েছে কদম রসুল সেতু। সভায় নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী জানান, দীর্ঘদিন যাবত অপেক্ষায় থাকা ৫নং ঘাট দিয়ে শীতলক্ষ্যা সেতু অনুমোদন হয়েছে। একনেকের সভায় এই সেতু নির্মানের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে ৫ শত ৭৯ কোটি ৮০ লাখ টাকা বরাদ্ধ দেয়া হয়েছে।

তিনি বলেন, উন্নয়নের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ৫নং ঘাট দিয়ে বন্দরবাসীর জন্য এই সেতুটি বিশেষভাবে দৃষ্টি আকৃষ্ট হয়। সভায় বিনা বাক্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদ করে দনে।

আমি নারায়ণগঞ্জবাসীর প্রতি প্রধানমন্ত্রীর অনুভুতিতে অভিভুক্ত। নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।