মায়া চৌধুরীর খালাসে ওমানে বঙ্গবন্ধু পরিষদের দোয়া ও মিষ্টি বিতরণ

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ১৩ বছরের সাজা থেকে খালাস পেলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। ওই সাজার রায়ের বিরুদ্ধে মায়ার করা আপিলের ওপর পুনঃশুনানি নিয়ে সোমবার রায় দেন হাইকোর্ট।

বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ মায়ার করা আপিল মঞ্জুর করে এ রায় দেন। একই সঙ্গে আদালত বিচারিক আদালতের দেওয়া ১৩ বছরের সাজার রায় বাতিল ঘোষণা করেছেন বলে জানান মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার আইনজীবী সাঈদ আহমেদ রাজা।

রায় ঘোষনার সাথে সাথে আনন্দ উল্লাস করেন- ওমান বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। তাৎক্ষনিক মিষ্টি বিতরণ ও দোয়ার আয়োজন করা হয়।

বাংলাদেশী মালিকাধীন মোস্তফা সওদাগরের কফি শপের সামনে বঙ্গবন্ধু পরিষদ আল-আজবা শাখার সভাপতি কাজী জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাংগঠনিক সম্পাদক মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নের কৃতিসন্তান জসিম উদ্দিন প্রধানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ওমান বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ খোকন।

প্রধান বক্তা ছিলেন- রিয়াজ উদ্দিন রিয়াজ। ওমান বঙ্গবন্ধু পরিষদের ক্রীড়া সম্পাদক আনোয়ারুল হক, প্রচার সম্পাদক কাজী নজরুল ইসলাম, আল আজেবা শাখার সিনিয়র সহ-সভাপতি আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক রিপন, কেন্দ্রীয় নেতা শাহজাহান’সহ আ.লীগ, যুবলীগ, ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। প্রায় ৩’শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ওমানে অবস্থানরত মতলব উত্তর, মতলব দক্ষিনের সকল লোকজন স্বত:স্ফুর্ত ভাবে অংশগ্রহন করেন।