মতলব উত্তরে ১০ টাকা কেজি চালে মহাখুশি হতদরিদ্র মানুষ

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর):  মতলব মতলব উত্তরের ফরাজীকান্দি ইউনিয়নে ১০ টাকা কেজি দরে চাল পেয়ে মহা খুশি হয়েছে হতদরিদ্র মানুষ। উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের হতদরিদ্রদের মধ্যে ২য় মাসের চাল বিতরন চলছে। সোমবার সকালে ১, ২, ৩, ৪নং ওয়ার্ড ও ৫নং ওয়ার্ডের আংশিক দিয়ে মোট ৫টি ওয়ার্ডের ৪’শত ৫জন সুফলভোগী পরিবার রয়েছে।

১০টাকা কেজি দরে চাউল কিনতে পেরে মহা খুশিতে এই দরিদ্র পরিবারগুলি সদস্যরা। তালিকাভুক্ত হওয়া থেকে শুরু করে চাল গ্রহণ পর্যন্ত বিশেষ করে ফরাজীকান্দি ইউনিয়নে চাউল বিতরণে কোন অনিয়মের কোন অভিযোগ নেই সুফলভোগীদের।

৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বলে কথা বর্তমান সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার এর অঙ্গিকার ভঙ্গ করে না। তাই বর্তমান আ’লীগ সরকার হতদরিদ্রদের ৩’শ টাকায় ৩০ কেজি চাউল ১ মাসের জন্য ক্রয় করার মহা সুযোগ করে দিয়েছেন।

চাল বিতরণকালে উপস্থিত ছিলেন- ট্যাগ অফিসার ও উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সায়েদুল আলম, ওয়ার্ড আ’লীগের সভাপতি মনজিল মোল্লা কবির হোসেন মোল্লা, ডিলার মো. শাহজালাল’সহ আ’লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।