নারী সংগঠনের শারদীয় মেলার সমাপনীতে জমকালো র‌্যাম্প শো

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  শহরে জমকালো র‌্যাম্প শো‘র মাধ্যমে শেষ হলো ফেসবুক গ্রুপ `নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠন` এর দুই দিনব্যাপি শারদীয় মেলা।

শারদীয় দুর্গাপুজা ও বিয়ের মৌসুম উপলক্ষে ফেসবুক গ্রুপ `নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠন` আয়োজন করে ২দিন ব্যাপী শারদীয় মেলা। নগরীর বধন কমিউনিটির সেন্টারের ৩য় তলায় অনুষ্ঠিত হয়েছে ২দিন ব্যাপী মেলাটি। পুরো মেলায় ৪০টি স্টলে প্রায় ৫০ জন নারী উদ্যোক্তা অংশগ্রহণ করেন। মেলার দু`দিনই ছিল ক্রেতাদের উপচে পড়া ভীড়। তবে র‌্যাম্প ও ব্রাইডাল শো ছিল সকল ক্রেতা, দর্শনার্থীদের প্রধান আকর্ষণ। র‌্যাম্প ও ব্রাইডাল শোতে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় ও উৎসাহ ছিল লক্ষণীয়।

মেলার প্রথম দিন ( ৭ অক্টোবর) সকাল ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে মধ্য দিয়ে মেলা শুরু হয়। সারাদিন মেলা চলে। সন্ধ্যায় নারায়ণগঞ্জের ১৯ জন সাধারণ মেয়ে অংশগ্রহণে অনুষ্ঠিত হয়েছে জামজমক পূর্ণ র‌্যাম্প শো। যেখানে ১৯ মেয়ে মাতিয়ে তুলে র‌্যাম্পের লাল গালিচা। র‌্যাম্পের মধ্য দিয়ে মেলার একাধিক স্টলার তাদের পোশাক সবার মাঝে তুলে ধরেন।

একাধিক পার্লার নিজেদের হাতের ছোয়ায় সাজিয়ে তোলেন র‌্যাম্প মডেলদের।মেলার দ্বিতীয় দিন (৮ অক্টোবর) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে `ব্রাইডাল শো`। যেখানে তিন ধর্মের তিনজন নববধূ র‌্যাম্পের লাল গালিচা মাতিয়ে তুলে। হিন্দু, মুসলিম ও খ্রিস্টান নববধূর সাজে তিন মডেল ও দু`টি বিউটি পার্লার তাদের কাজ উপস্থাপন করে। ব্রাইডাল র‌্যাম্পের সঙ্গেই উপস্থাপন করা হয় নাচ। যা ব্রাইডাল শো`টিকে আরো আকষর্ণীয় করে তুলে।

পুরো মেলার ইভেন্ট পার্টনার ছিলেন লগ্ন স্টুডিও ও ইভেন্ট ম্যানেজমেন্ট। র‌্যাম্পের সাজ স্পন্সর করেছে, নিড টু ফিট বিউটি পার্লার , রানী বিউটি পার্লার, গ্ল্যামার টাচ বিউটি পার্লার ও সনিয়া-তানিয়া বিউটি পার্লার।

মেলার আয়োজক ও নারী উদ্যোক্তা সংগঠনের এডমিন শাহতাজ পারভীন মুনমুন বলেন, `আমাদের সংগঠন সব সময় চায় নারীদের এগিয়ে নিতে। তারই লক্ষ্যে প্রতিবারের মতো এই মেলার আয়োজন। আমাদের র‌্যাম্প শো এবং ব্রাইডাল শো যে সকল মেয়েরা করেছে তারা বাইরের কেউ নয়। তারা নারায়ণগঞ্জের সাধারণ মেয়ে। মাত্র ৫দিনের গ্রুমিং এর মধ্য দিয়েই তারা র‌্যাম্পে হাটার উপযোগী হয়ে উঠেমেছে। আমরা এর দ্বারা এটাই প্রমাণ করতে চেয়েছি যে নারায়ণগঞ্জের মেয়েরা চাইলেই অনেক কিছু পারে, তারা সম্ভাবনাময়ী।`