এ্যাড: তৈমুরের জমিতে এমপি গাজীর নির্বাচনী গেইট!

 

প্রেস বিজ্ঞপ্তি:   বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক উপদেষ্ঠা এ্যাড:  তৈমুর আলম খন্দকারের জমিতে নারায়ণগঞ্জ-১ আসনের এমপি গোলাম দস্তগীর গাজীর নির্বাচনী গেইট স্থাপনের অভিযোগ উঠেছে।

সোমবার সন্ধ্যায় গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে তৈমুর আলম খন্দকার বলেন, নারায়নগঞ্জ জেলা ও রূপগঞ্জবাসীদের সম্মানে প্রতি বৎসর ১লা বৈশাখ, ইফতার পাটি ও ঈদ-উল-আজহা উপলক্ষে নেতাকর্মী, এলাকাবাসী ও সর্বস্তরের জনগণের সম্মানে প্রতিভোজের আয়োজন উপলক্ষে আগত অতিথিদের স্বাগত জানানোর জন্য তোরাব আলী খন্দকার সড়কের সম্মূখ ভাগে গেইট নির্মান করা হয়। কিন্তু সেই জায়গাতে গোলাম দস্তগীর গাজী এম.পি জোরপূর্বক নির্বাচনী প্রচার গেইট স্থাপন করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে তৈমুর আলম আরো উল্লেখ করেন, খন্দকার পরিবারের নিজস্ব জায়গার উপর রাস্তাটি নির্মিত হওয়ায় তারাব পৌরসভা স্বারক নং- তাপৌ:/প্রকৌ:/২০১৫/১৫০৫ তারিখ: ২৭/৮/২০১৫ ইং মোতাবেক রাস্তাটি তৈমূর আলম খন্দকারের পিতামত তোরাব আলী খন্দকার সড়ক নামে রাস্তাটির নামকরণ করেন। আরো উল্লেখ্য যে, খন্দকার পরিবারের দানকৃত জমির উপর আরো ২টি রাস্তা নির্মিত হয়েছে যার নাম তৈমূর আলম খন্দকারের মা বেগম রোকেয়া খন্দকার ও দাদী মা জোহারা খন্দকার সড়ক নামে অভিহিত।

খন্দকার পরিবারের কোন প্রকার সম্মতি ছাড়াই গোলাম দস্তগীর গাজী জোরপূর্বক তোরাব আলী খন্দকার সড়কের সম্মূখ ভাগে (যার উভয় পার্শে খন্দকার পরিবারের জমি রহিয়াছে) নির্বাচনী গেইট নির্মাণ করায় জনমনে অনেক ক্ষোভের সৃষ্টি হয়েছে। জনগণ মনে করে যে, দেশে এখন দখলবাজীর রাজনীতি চলছে এবং পুলিশ ও ম্যাজিষ্ট্রেটের মাধ্যমে দখলবাজীর রাম রাজত্ব কায়েম করেছে। যার নমুনা এ ধরনের দখলবাজী।

এ মর্মে এ্যাড: তৈমূর আলম খন্দকার বলেন যে, আমি রূপগঞ্জের যে বাড়ীতেই যাই না কেন পুলিশ সেই বাড়ীর লোকজনকে গ্রেফতার করে নিয়ে এসে নির্বাচনী ল্যাভেল প্লেইং ফিল্ড সৃষ্টি করছে। এ ধরনের নির্লজ্জ
দখলবাজীর নিন্দা করার ভাষা আমরা হারিয়ে ফেলেছি।