সম্পূর্ণ বানানো গল্প দিয়ে আমার বক্তব্য সাজানো হয়েছে- খোকন সাহার জবাব

রাজনৈতিক ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  লাঙ্গলের তীব্র বিরোধীতা করে ফের লাঙ্গলের প্রার্থী সেলিম ওসমানের পক্ষে কাজ করা ও ভোট দেওয়ার ঘোষণা দিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা। এমন সংবাদের পর খোকন সাহার দ্বৈত চরিত্র নিয়ে নৌকার পক্ষে একাট্টা থাকা নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে ক্ষোভ।

খোকন সাহার সমালোচনা করে অনেকেই বলেন, সকালে এক কথা আর বিকেলে আরেক কথা বলা ব্যক্তি খোকন সাহা।

তবে অ্যাড. খোকন সাহার দাবি, তার বক্তব্যকে বিকৃত করে সাংসদ সেলিম ওসমানের ব্যক্তিগত মেইল থেকে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রেরণ করা হয়েছে। যার সাথে বাস্তসবতার কোনো মিল নেই।

মহানগর আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদক বলেন, আমার বক্তব্যকে পুরোপুরি বিকৃত করে গণমাধ্যমে পাঠানো হয়েছে। প্রকৃত সত্য হলো, আমি অমন বক্তব্য দিই নি। সম্পূর্ণ বানানো গল্প দিয়ে আমার বক্তব্য সাজানো হয়েছে।

খোকন সাহা দাবি করেন, বরং সেলিম ওসমান বলেছেন,আমার ছোট ভাই খোকন সাহা যদি নমিনেশন পায় তাহলে আমি তার পক্ষে কাজ করবো আর আমি আমার বক্তব্যে বলেছি, মাননীয় প্রধানমন্ত্রী যাকেই নমিনেশন দিবেন আমি তার পক্ষে কাজ করবো এবং তাকেই ভোট দেবো।

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু সড়কে পালকি কমিউনিটি সেন্টারে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা করেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ সেলিম ওসমান।

এফবিসিসিআইর সদস্য প্রবীর কুমার সাহার সভাপতিত্বে এ সভাটি হয়। এখানে সংরক্ষিত আসনের সংসদ সদস্য হোসনে আরা বাবলী, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, কমান্ডার গোপিনাথ দাসসহ আরও অনেকে।

ওই মত-বিনিময় সভার তথ্য দিয়ে সাংসদ সেলিম ওসমানের নামে জিমেইল একাউন্ট থেকে একটি প্রতিবেদন প্রেরণ করা হয় গণমাধ্যমে। যা স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে প্রচার হয়। সেখানে শুরুতেই লেখা ছিলো সকল অশুভ শক্তিকে বিনাশ শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনা সহ বর্তমান এমপি সেলিম ওসমানের পক্ষে কাজ করে ভোট দিয়ে বিজয়ী করার কথা জানিয়েছেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

এ ছাড়াও খোকন সাহার বরাত দিয়ে সংবাদটিতে আরও বলা হয়েছে, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থীর যেই হোক না কেন আমরা তাঁকেই ভোট দিবো। যদি বর্তমান এমপি সেলিম ওসমানকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত করেন তবে আমরা তাঁর পক্ষেই কাজ করবো এবং তাঁকেই ভোট দিবো। সামনে দূর্গা পূজা বর্তমানে একটি অশুভ শক্তি মাথাচাড়া দিয়ে উঠতে চাইছে। সকল অশুভ শক্তিকে বিনাশ করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করবো। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবো।