বন্দরে নৌকার পক্ষে আরজু ভূঁইয়ার গনসংযোগ চলছেই…..

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  আগামী জাতীয় সংসদ নির্বাচনে জনগণকে আবারও নৌকায় ভোট দানে উদ্বুদ্ধ করতে বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালিয়ে বিশাল শোডাউন অব্যাহত রেখেছেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী আরজু রহমান ভূইয়া।

সোমবার (৮ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলাধীন মদনপুর ইউপি’র ১নং ওয়ার্ড এর মদনপুর বাজার থেকে শুরু করে ৪নং ওয়ার্ড এর কলাবাড়ী, ছোটবাগ, ৩নং ওয়ার্ডের দেওয়ানবাগ, ৫নং ওয়ার্ডের চাঁনপুর, মদনপুর বাসস্ট্যান্ড হয়ে পুনরায় মদনপুর বাজার পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেন তিনি। এসময় বিপুল তৃণমূল নেতাকর্মীদের উপস্থিতিতে গণসংযোগ একসময় শোডাউনে পরিণত হয়।

মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত উক্ত গণসংযোগে নেতা-কর্মীদের ঢল নামে এবং সকলে সমস্বরে নারায়ণগঞ্জ-৫ নৌকার দাবী জানিয়ে মিছিলে মিছিলে রাজপথ প্রকম্পিত করে তোলেন।

গণসংযোগ শেষে সংক্ষিপ্ত বক্তব্যে আরজু রহমান ভূঁইয়া বলেন, দেশে আজ উন্নয়নের জোয়ার উঠেছে। আমরা উক্ত জোয়ারে শামিল হতে চাই এবং শেখ হাসিনার নেতৃত্বে গণমানুষের জন্য কাজ করে যেতে চাই। একদিকে শেখ হাসিনা উন্নয়নের জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন আর অপরদিকে বিএনপি ও তাদের দোসররা সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের জ্বাল বুনে যাচ্ছে। সকল চক্রান্তকে নস্যাৎ করে উন্নয়নের স্বার্থে জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী   বানাতে হবে।

তিনি বলেন,আমি নেত্রীর নির্দেশে এই সংসদীয় আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করে মাঠে কাজ করে চলেছি এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ডাকে সাড়া দিয়ে বন্দর ও সদর থানার বিভিন্ন এলাকায় ৫৩টি উঠান বৈঠক সম্পন্ন করেছি এবং ঘরে ঘরে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের উন্নয়ন কর্মকান্ডের প্রচারণা চালানোর জন্য গণসংযোগ সহ উন্নয়ন কর্মকান্ডের উপর মুদ্রিত লিফলেট জনগণের হাতে তুলে দিচ্ছি।

আরজু ভূঁইয়া  আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ জানাব যে, আপনি অত্র আসনের নেতা-কর্মীদের মনের কথা শুনুন। আজ প্রত্যেকে নৌকার দাবীতে রাজপথে নেমে এসেছে। তাই তৃণমূলের সমর্থন নিয়ে ও তাদের কথা শুনে অত্র আসনে আমাকে নৌকার মনোনয়ন দিলে ইনশাল্লাহ নৌকাকে বিজয়ী করে আপনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করতে চাই।’

গণসংযোগে জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট ইসহাক মিয়া, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শুক্কুর আলী, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুরুজ মিয়া, সদস্য হাজী মোতালিব মিয়া, মোজাম্মেল হক মুকুল, জলিল মিয়া, হাবীবুল্লাহ মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুসলিম প্রধান, ধামগড় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আক্তার হোসেন, মুছাপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শামসুল হক মাস্টার, সাবেক ব্যাংক কর্মকতা আবুল হোসেন ভূঁইয়া, বন্দর থানা যুবলীগ নেতা ইকবাল হোসেন ভূঁইয়া, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাকিল ভূঁইয়া, বন্দর থানা যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলিম সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা গণসংযোগে অংশ নেন।