সোনারগাঁয়ে ধন্দীর বাজার (জেলেপাড়া) যুব সংগঠনের শুভ উদ্বোধন

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ):  সামাজিক উন্নয়নমূলক বিভিন্ন কাজ করার প্রত্যয় নিয়ে, মাদক, বাল্যবিবাহ, জুয়া ও হানাহানী মুক্ত মুসলিম-হিন্দু ভাই ভাই একসাথে একটি বিকশিত সমাজব্যবস্থা গঠনের উদ্দেশ্যকে সামনে রেখে সোনারগাঁও উপজেলাধীন নোয়াগাঁও ইউপি’র ১নং ওয়ার্ডে ধন্দীর বাজার (জেলেপাড়া) যুব সংগঠন নামে একটি সমাজ সেবামূলক সংগঠনের শুভ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন উপলক্ষ্যে শুক্রবার রাত ৮টায় ধন্দীর বাজারের অদূরে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি আবু হানিফ ভূঁইয়া উপস্থিতদের উদ্দেশ্যে বলেন, অহিংস্বা, নির্লোভ, বিশ্বাস ও আস্থার উপর সংগঠন ঠিকে থাকে। অর্থলোভ পরিহার না করলে সংগঠন বেশীদিন টিকেনা। সংগঠনের মঙ্গল কামনার পাশাপাশি আমরা যুবলীগের প্রতিটি কর্মী আপনাদের কল্যাণে সর্বদা পাশে থাকব সেই অঙ্গিকার ব্যক্ত করছি। আপনাদের সমস্যার দায়িত্ব আমরা নিলাম আপনাদের পূজা পারবন বা যে কোন বিষয়ে যোগাযোগ করবেন সাধ্যমত আমরা সহায়তা দিয়ে আপনাদের পাশে থাকব। তবে এক্ষেত্রে আপনাদের সকলের ঐকান্তিক প্রচেষ্টা আমাদের কাম্য। সংগঠনে একটি পদ পেলেন আর নিজেকে বড় ভাবলেন তা হবেনা। কারণ পদ পাওয়া একটা দায়িত্ব আর এ দায়িত্ব সঠিকভাবে পালন করলেই পদের স্বার্থকতা আসে। হানাহানী, মাদক, জুয়া ও ঝগড়া বিবাদমুক্ত সুন্দর বিকশিত সমাজব্যবস্থা গড়ার লক্ষ্যে আপনাদের যে কোন প্রয়োজনে আমাদের ডাকবেন এবং সর্বশক্তি দিয়ে আপনাদের সমাজকে রক্ষা করব ইনশাল্লাহ।

পবিত্র কোরআন ও গীতা পাঠের মাধ্যমে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হক ভূঁইয়া, সাবেক সভাপতি শাহালম মোল্লা, বর্তমান কমিটির সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ও স্থানীয় আব্দুল মোতালিব গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

তাছাড়া এসময় নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ, যুগ্ম সম্পাদক সৈয়দ সেলিম ও রুবেল হোসেন, দপ্তর সম্পাদক রুহুল আমিন, ১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল গাফফার, জামপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম, ধন্দীর বাজার (জেলেপাড়া) যুব সংগঠনের সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক স্বপন সূত্রধর, সহ সাধারণ সম্পাদক পিন্টু কর্মকার, সাংগঠনিক সম্পাদক আশরাফুল (ডালিম), কোষাধ্যক্ষ নরেশ বর্মন, ধর্ম সম্পাদক সোহাগ হোসেন, সহ-ধর্ম সম্পাদক গোপাল বর্মন, ক্রীড়া সম্পাদক আল আমিন, সহ-ক্রীড়া সম্পাদক সোহাগ বর্মন, সদস্য রামু বর্মন, জয়ন্ত বর্মন, সুবাস চন্দ্র বর্মন, সুমন বর্মন, উত্তম বর্মন, সুবজ বর্মন, প্রদীপ বর্মন, সুকুমার বর্মন, হৃদয় বর্মন, গোবিন্দ বর্মন, লিটন বর্মন, সুশীল বর্মন, পান্থ বর্মন, অপু বর্মন, খোকন বর্মন, নারয়ণ বর্মন, আপেল বর্মন, উজ্জল বর্মন, রতন সূত্রধর, শুনিল বর্মন, মনির হোসেন, জয় বর্মন, তপন বর্মন, সুরেশ বর্মন, রবিন হোসেন, গৌতম বর্মন, সুজন সূত্রধর, বিরিন্দা বর্মন, মিন্টু কর্মকার, সুনিল বর্মন, কাজল হোসেন, মুরাদ হোসেন, সামা বর্মন সহ এলাকার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সকল শ্রেণী পেশার মানুষ উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সাফল্যমন্ডিত করেন।

পরে কেক কেটে সংগঠনের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।