ছাত্রদল সভাপতি রনি এবার ডিবি‘র রিমান্ডে 

আইন-আদালত(আজকের নারায়নগঞ্জ): এবার জেলা গোয়েন্দা পুলিশের আবেদনে ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।   ফতুল্লা থানার একটি নাশকতা মামলায় জিজ্ঞাসাবাদের জন্যে ৭দিনের রিমান্ড চাইলে আদালত  ৩ দিনের রিমান্ডমঞ্জুর করে । ৭ অক্টোবর রোববার সকালে নারায়ণগঞ্জের একটি ম্যাজিস্ট্রেট আদালতে শুনানী শেষে এ আদেশ প্রদান করেন বিজ্ঞ বিচারক।

১৭ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নিখোঁজ সভাপতি মশিউর রহমান রনিকে অস্ত্র ও গুলিসহ আটক দেখিয়েছে পুলিশ। সেদিন ভোর ৫ টায় তাকে ফতুল্লার দাপা ইদ্রাকপুর থেকে একটি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ আটক করে বলে পুলিশ জানায়।

এ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ দিনের রিমান্ডে নেয়া হয় রনিকে।তিন দিনের রিমান্ডে থাকা অবস্থায় তার কাছ থেকে আরো একটি পাইপ গান উদ্ধার করা হয় জানিয়ে আবারো রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে তাকে ডিবিতে হস্তান্তর করা জয়।

অস্ত্র মামলায় রিমান্ডে থাকা নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনির স্বীকারোক্তি মোতাবেক এবার ৫টি কার্তুজ উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ২২ সেপ্টেম্বর সকালে ওই গুলি উদ্ধার দেখানো হয়।

এর আগে রিমান্ডে থাকা অবস্থায় আরো একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে জানিয়েছে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী ২০ সেপ্টেম্বর ভোরে ফতুল্লার দাপা ইদ্রাকপুরস্থ অরিয়ন গ্রুপের বালুর মাঠ হতে একটি দেশীয় তৈরি পাইপ গান উদ্ধার করা হয়। পরে মামলাটি ডিবিকে দেওয়া হয়। ওইদিন ৩ দিনের রিমান্ডে ছিল রনি।