হাত কাটা ব্লাউজ পড়লেই নাকি সুশীল হইয়া যায় – শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, কিছু সুশীল-কুশীল আছে। হাত কাটা ব্লাউজ পড়লেই নাকি সুশীল হইয়া যায় সব। নারায়ণগঞ্জে শুক্রবার একটায় আইছিল। আইসা আমার চৌদ্দগোষ্ঠী তুইল্লা গালাগালি কইরা গেছে।

তিনি আরো বলেন, মানুষ হইলো ত্রিশজন সামনে বসে, আর নেতা হইলো পঞ্চাশ জন। ওরাই বলে, ওরাই শোনে, আর গালি দেয়।আমার এক মহিলা কর্মী আমারে বলে, ভাই, আপনার রাগ লাগে না? আমি বললাম, মজা লাগে। বলে কেন? আমি বলি, ওরা গালি দিলে আমার পাপ কমে। কাউরে গালি দিয়া কেউ উপরে উঠতে পারে না।

শনিবার (৬ অক্টোবর) সন্ধ্যা ৭টায় সিদ্ধিরগঞ্জের আদমজী কদমতলী এলাকায় এম ডব্লিউ স্কুল প্রাঙ্গনে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত এক কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান আরো বলেন, ডাব গাছে কাঠাল হবে না, আম গাছে ডাব হবে না, তেমনি কাটা গাছে কলা হবে না। কাটা গাছে কাটাই হবে। সুতরাং আপনার চয়েস, আপনারাই সিদ্ধান্ত নেবেন। আমি টাকা দিয়া নির্বাচন করবো না। আমি টাকা দিয়া নির্বাচন করতে চাইলে টাকার অভাব হবে না। মিথ্যা কথা, চাপাবাজি দিয়া রাজনীতি হয় না। আমি রাজনীতিরে এবাদত মনে করি। মানুষের উপকার করলে আল্লাহ সন্তুষ্ট হন। আমি আল্লাহর সন্তুষ্টির জন্য রাজনীতি করি।

নাসিক ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক মো. আলী হোসেন আলার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, জেলা আওয়ামীলীগের সদস্য মজিবর রহমান মন্ডল, মহানগর আওয়ামীলীগের ত্রান কল্যান বিষয়ক সম্পাদক আতাউর রহমান, নাসিক ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর মনোয়ারা বেগম প্রমুখ।