অতি আক্রোশে পোস্টার ছিড়ে ফেলে দেয়,এরা কারা ?- এ্যাড.দিপু

বন্দর(আজকের নারায়নগঞ্জ):  আজকে কিছু বর্ণচোরা সুবিধাবাদী মানুষ তারা নৌকার কাতারে আসতে চায়। আমি নেত্রীর উন্নয়নের চিত্র তুলে ধরে পোস্টার করেছি যা বন্দরে লাগানো হয়েছে। আমি দেখলাম বিভিন্ন স্থানে অতি আক্রোশে পোস্টারগুলো ছিড়ে ফেলা হয়েছে। এরা কারা, এরা প্রভাবশালীদের আশপাশে ঘুরঘুর করে। প্রভাবশালীদের আশেপাশে বসে। তারা নেত্রীর গুণগান গায় কিন্তু অন্তরে তারা নেত্রীকে ঘৃণা করে তাই নেত্রীর উন্নয়নের চিত্র তুলে ধরা পোস্টার ছিড়ে ফেলে দেয়।

৬ অক্টোবর (শনিবার) বিকালে বন্দরে  এক উঠান বৈঠকে বক্তব্য রাখতে  মনোনয়ন প্রত্যাশি ও বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু  এ অভিযোগ করেন ।

তিনি আরো বলেছেন,  তারা নেত্রীকে ক্ষমতায় দেখতে চায়না। কারন নেত্রীর দশ বছরের উন্নয়নের পোস্টার ছিড়ে ফেলার কোন কারন ছিল না। তারা আমাদের মাঝে বিবাদ সৃষ্টি করতে চায়। ভাইয়ে ভাইয়ে ঝগড়া লাগাতে চায়। এদের বিষয়ে সজাগ থাকতে হবে।

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনে নৌকা প্রতীকেমনোনয়ন প্রত্যাশি  অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু বৈরী আবহাওয়াতেও বৃষ্টিতে ভিজে নেতাকর্মী ও মান্যগণ্য ব্যক্তিদের নিয়ে বন্দর থানাধীন মুছাপুর ইউনিয়নের লাঙ্গলবন্দ এলাকায় তিনি নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন।

এর আগে তিনি রাজঘাট এলাকায় স্থানীয় মান্যগণ্য ব্যক্তি ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীদের সঙ্গে উঠান বৈঠক করেন।

সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উঠান বৈঠকের এক পর্যায়ে মুষলধারে বৃষ্টি শুরু হয়। বৈরী আবহাওয়াতেও উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়। পরে বৃষ্টিতে ভিজেই নৌকার পক্ষে গণসংযোগ করেন। গণসংযোগে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র লিফলেট প্রচারের মাধ্যমে তুলে ধরেন।

উঠান বৈঠকে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল কাদির ডিলারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনিসুর রহমান দিপু। এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট ইসহাক হক, বন্দর থানা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাজী এরসাল হক, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাঈল হোসেন সহ উপস্থিত ছিলেন অ্যাডভোকেট জসিমউদ্দীন, অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন, শিক্ষানবিস আইনজীবী নাজমুল হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, যুবলীগ নেতা বাদশা, শাহজাহান সহ অন্যান্য নেতারা।