আলীগঞ্জ মাঠ রক্ষায় পলাশের পাশে থাকবেন আনোয়ার হোসেন

 ক্রীড়া ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন অালীগঞ্জ মাঠ রক্ষায় পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে বলেন, সুশৃংখল আন্দোলন ও সংগ্ৰামের মধ্যে দিয়ে সফলতা অর্জন করা যায় । আপনারা ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করলে অবশ্যই এই মাঠ আপনাদের থাকবে । কেউ এই মাঠ কে বেদখল করতে পারবে না । আমি জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আপনাদের পাশে আছি

শনিবার ( ৬ অক্টোবর ) বিকেল তিনটায় ফতুল্লা আলীগঞ্জ মাঠে আলীগঞ্জ ক্লাব কর্তৃক আয়োজিত ফাইনাল খেলা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথাগুলো বলে ।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে । বঙ্গবন্ধুর কন্যা একটি সুন্দর সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে সৎ ও যোগ্য নেতৃত্বের প্রতি গুরুত্ব দিচ্ছে । নড়াইল এক্সপ্রেস খ্যাত বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা কে আওয়ামীলীগের এমপি প্রার্থী করার সিদ্ধান্ত নিয়েছে । তোমাদের কে আরো সুন্দর খেলা উপহার দিতে হবে । খেলায় জয় পরাজয় থাকবেই । এতে করে মন খারাপের কিছু নেই । একদিন তোমারাই সাবিক ও মাশরাফির মতো তারা খেলোয়াড় হবে এবং তাদের মতো তোমরাও এদেশের মুখ উজ্জ্বল করবে ।

আলীগঞ্জ ক্লাবের সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক আলহাজ্ব কাউছার আহমেদ পলাশ’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি এ.জেড. এম ইসমাইল বাবুল, কুতুবপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জজ, আলীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের সাধারণ সম্পাদক হাজী মোঃ মনির হোসেন, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ খোরশেদ আলম নাসির, আলীগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মেম্বার প্রমুখ ।

তৃতীয় তম ডি.সি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে আলী আহম্মদ চুনকা ফাউন্ডেশন গোগনগর ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র ট্রাইভাকারে ৩/১ গোলে জাকির ফুটবল একাডেমী কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় । পরে বিজয়ী ও রানার্সআপ দলের হাতে নগদ প্রাইজ মানি ও ট্রফি তুলে দেওয়া হয় ‌।