কোতালেরবাগ কবরস্থান ও সস্তাপুর ঈদগাঁহ মাঠের যৌথ কমিটি গঠন

স্টাফ রিপোর্টার(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কোতালেরবাগ কবরস্থান ও সস্তাপুর ঈদগাঁহ মাঠের যৌথ কমিটি গঠন উপলক্ষে শুক্রবার (৫ অক্টোবর) বাদ এশা সস্তাপুর ঈদগাঁহ মাঠ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক প্রধান ও মোঃ ইকবাল হোসেন মাদবর মোতওয়াল্লীদ্বয়ের অহবানে এ সভা অনুষ্ঠিত হয়। হাজি সুরুজ প্রধানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সস্তাপুর ঈদগাঁহ জামে মসজিদের সভাপতি আলহাজ মহিউদ্দিন, বিশিষ্ট শিল্পপতি জসিমউদ্দিন মাসুম, শ্রমিক নেতা বাবুল প্রধান ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ আঃ খালেক সরদার ।

সস্তাপুর ঈদগাঁহ জামে মসজিদের সাধারন সম্পাদক মোঃ রিপনের সঞ্চালনায় নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষনা করেন কোতালেরবাগ কবরস্থান ও সস্তাপুর ঈদগাঁহ মাঠের যৌথ কমিটির সভাপতি ফতুল্লা ইউপি‘র ৫নং ওয়ার্ড সদস্য আঃ মালেক প্রধান।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে আঃ মালেক প্রধানকে সভাপতি, আলহাজ ওমর ফারুককে সাধারন সম্পাদক, আলী আহমদকে সাংগঠনিক ও আলী মোয়াজ্জেমে অর্থ সম্পাদক করে ৭৪ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষনা দেয়ায় আলোচনা সভায় উপস্থিত কোতালেরবাগ, কুতুবআইল ও সস্তাপুর এলাকায় বসবাসকারি গণ্যমাণ্র্য ব্যক্তিবর্গ সাধুবাদ জানিয়েছেন নয়া কমিটির নেতৃবৃন্দকে।