ওরা ভোরের ছিনতাইকারী !

 

আজকের নারায়নগঞ্জঃ চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউন্ড এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি গ্রেপ্তারকৃতরা ছিনতাইকারী দলের সদস্য।
বৃহস্পতিবার ভোরে তাদের আটক করা হয়েছে বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন চট্টগ্রাম মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার শাহ মো. আব্দুর রউফ।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি টাইগারপাসের পলোগ্রাউন্ড রেলওয়ে কলোনির সামনের রাস্তার ওপর ৯-১০ জন অবস্থান নিয়েছিল ছিনতাই করতে। এরপর অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করা হয়। বাকিরা পালিয়ে যায়।
গ্রেপ্তারকৃতরা হলেন মোহাম্মদ শহিদুল ইসলাম জিসান (২৩), মোহাম্মদ খোকন (২২), রবিউল হোসেন মামুন (২২), মোহাম্মদ লায়েক হোসেন হৃদয় (২০), মোহাম্মদ ইব্রাহিম খলিলুল্লাহ (২৪) ও মোহাম্মদ জুনায়েদ (২০)।
তাদের কাছ থেকে একটি দেশি বন্দুক, দুটি কার্তুজ, দুটি ছোরা পাওয়া যায় বলে আরটিভি অনলাইনকে জানিয়েছেন কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন।
তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃতরা মূলত ভোরবেলায় ছিনতাই করে থাকে। মূলত ট্রেন ও বাসযাত্রীদের টার্গেট করে মূল্যবান মালামাল নিয়ে যাওয়ার সময় ছিনতাই করে। ছিনতাই ও ডাকাতিই তাদের আয়ের একমাত্র উৎস। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও মামলা আছে বলে জানিয়েছেন তিনি।
আটকের পর কোতোয়ালি থানায় অস্ত্র আইনে ছয়জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মহসিন