সোনারগাঁয়ে গনসংযোগে কেন্দ্রীয় আ‘লীগ নেতা মাসুদ দুলাল

 

সোনারগাঁ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে গনসংযোগ করছেন তরুন আওয়ামীলীগ নেতা ও সাবেক ছাত্রনেতা এএইচ এম মাসুদ দুলাল।

গতকাল শনিবার উপজেলার সাদিপুর ইউনিয়নের পঞ্চমীঘাট বাজারে ও সনমান্দী ইউনিয়নের অলিপুরা, বাংলা বাজার এলাকায় দিনভর গনসংযোগ করেন সাবেক ছাত্র নেতা ও আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক এএইচ এম মাসুদ দুলাল। গনসংযোগের সময় উপস্থিত ছিলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান স্বপন, সনমান্দী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোমেন সরকার, হারুন অর রশিদ মোল্লা মেম্বার, ফিরোজ মেম্বার, খাদিজা বেগম, প্রমূখ।

গনসংযোগকালে ওই এলাকায় আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন গ্রামের নারী পুরুষরা অংশ নেন।
এ সময় এএইচ এম মাসুদ দুলাল বলেন, আগামী সংসদ নির্বাচনে আমি দলের মনোনয়ন চাইব। ইতিমধ্যে দল থেকে আমাকে সবুজ সংকেত দিয়েছে। দলের হাই কমান্ডের নির্দেশে আমি নৌকার পক্ষে কাজ করছি। আমার নেতৃত্বে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ ও অংগ সংগঠনের অধিকাংশ নেতাকর্মী ঐক্যবদ্ধ। আমি নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করার পর থেকে সোনারগাঁ উপজেলার মানুষ দলমত নির্বিশেষে আমার পাশে থাকার অঙ্গীকার করেছেন। মানুষ তরুন নেতৃত্বে ও নতুন মুখ চায়। তিনি দলের মনোনয়ন পেলে নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি হবে বলে মনে করেন।