আইভী যেদিকে আমরাও সেদিকে, আব্দুল কাদিরকে বন্দরবাসী

 বন্দর(আজকের নারায়নগঞ্জ):  মেয়র আইভী যেদিকে আমরাও সেদিকে। নারায়ণগঞ্জ-৫ আসনে শাসক দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী আব্দুল কদিরকে এভাবেই কথাটি বলেছেন বন্দরের সোনাকান্দা, ব্যপারী পাড়া, মাহমুদ নগর ও ফরাজীকান্দা এলাকার অধিকাংশ সাধারণ মানুষ।

শুক্রবার (৫ অক্টোবর) বাদ আসর নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা যুবলীগের সভাপতি আব্দুল কাদির উপরোক্ত এলাকাগুলোতে গনসংযোগকালে স্থানীয়রা ওই কথা বলেন।

স্থানীয়রা আব্দুল কাদিরকে আরো বলেন, সিটি মেয়র আইভী সততার সহিত যেভাবে আমাদের এলাকার উন্নয়ন করে যাচ্ছে তা দেশের ইতিহাসে স্বর্নাক্ষরে লেখা থাকবে। আপনিও তাঁর মত সৎ এবং প্রতিবাদী। কেননা আপনার দীর্ঘ রাজনৈতিক জীবনে কখনও আমরা আপনার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজী কিংবা অনৈতিক কোন কর্মকান্ডের কথা শুনিনি। বরং সব সময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে দেখেছি। সুতরাং আমাদের বিশ্বাস আপনার মত সৎ মানুষকে এমপি হিসেবে পেলে বন্দর তথা পুরো ৫ আসনে কোন সন্ত্রাসী-চাঁদাবাজ ও মাদক ব্যবসায়ী থাকবেনা। বরং আইভী-কাদিরের উন্নয়নে নারায়ণগঞ্জ হয়ে উঠবে একটি সুন্দর পরিচ্ছন্ন নগরী।

এ সময় আব্দুল কাদিরের সাথে উপস্থিত ছিলেন-জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক তানভীর আহাম্মেদ, সদস্য তৌফিক আহাম্মেদ, বন্দর ইউনিয়ন যুবলীগের সভাপতি আলী হোসেন, নাসিক ১৭ নং ওয়ার্ড যুবলীগ নেতা হাজী তমিজ উদ্দিন, শহরের নিতাইগঞ্জ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী মো. মামুন ভূইয়া, বন্দর থানা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব আলম ও যুব মহিলা লীগ নেত্রী নারগিস আক্তার মৌ ।

আরো উপস্থিত ছিলেন, স্থানীয় যুবলীগ নেতা মো. রতন, আলী আসগর, শরিফ মিয়া, আব্দুর রাজ্জাক ও মো. জামাল হোসেন প্রমূখ।