আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই- শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):নারায়নগঞ্জ-৪ আসনের এমপি  শামীম ওসমান বলেছেন, আমি আপনাদের বলবনা যে, আল্লাহর ওয়াস্তে আমাকে একটা ভোট দিয়েন। অসম্ভব। আমি ভোট ভিক্ষা চাই না। আমি একজনের কাছে ভোট ভিক্ষা চাই। ভিক্ষা মানুষ একজনের কাছেই চাইতে পারে, তিনি হলেন আল্লাহ। ঈমানদাররা ভিক্ষা একজনের কাছেই চাইতে পারে, উছিলা আপনি। আল্লাহর হুকুম আমার পক্ষে হলে আপনারা কেউ ঠেকাইতে পারবেন না।’

গতকাল শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানাপাড়া ক্যানেলপাড় এলাকায় এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, বিএনপির ভাইয়েরা আপনারা আপনাদের নেত্রীর কথায় আগুন দিয়ে মানুষকে মারলেন। আহ! কত কষ্টের মৃত্য। একটু হাতে লাইটারটা লাগিয়ে দেখেন, আগুনে পুড়ে মারা যাওয়া যে কত কষ্টের তা বুঝবেন। মানুষ পুড়ে ছাই হয়ে গেলো, পরিবার এতিম হয়ে গেলো। কত ঘর শেষ হয়ে গেলো। আপনারা কি ভেবেছেন এই দুনিয়াই সবকিছু? উপরে কেউ নাই? এসবের বিচার আল্লাহ করবে। আমি জানি, আগামী ২০/২৫ দিন আবারো একই রকমের খেলার চেষ্টা করা হবে।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আলহাজ¦ ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র (২)ও ৬নং ওর্য়াড কাউন্সিলর মতিউর রহমান মতি, নাসিক কাউন্সিলর ওমর ফারুক, ইফতেখারুল আলম খোকন, আমিনুল হক রাজু, যুবলীগ নেতা কবির হোসেন ও ফারুক প্রমুখ। এর আগে শুক্রবার বিকালে শামীম ওসমান সিদ্ধিরগঞ্জের মিজমজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

তিনি আরো বলেন, রাজনীতিকে আমি এখন এবাদত মনে করি। আমি কর্মীদের এখন শেখাই- গরম দেখাইয়ো না, বাহাদুরি দেখাইয়ো না, মানুষকে ভালোবাসো।

শামীম ওসমান বলেন, ‘আমি রাজনীতি করতে আসছি। আপনারা কি মনে করেন আমি সন্তুষ্ট ? না। আমি সন্তুষ্ট না। আমি রাজনীতি এখন নিজের জন্য করি না।