সাবেক এমপি সাত্তার ভূঁইয়ার ৩৭তম মৃত্যুবার্ষিকী শনিবার

প্রেসবিজ্ঞপ্তি:  ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সংগঠক, বীর মুক্তিযোদ্ধা, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও মদনপুরের কৃতি সন্তান আব্দুস সাত্তার ভূঁইয়া (বাদশা সাহেব) এর ৩৭তম মৃত্যুবার্ষিকী  ৬ অক্টোবর শনিবার।

এ উপলক্ষে আব্দুস সাত্তার ভূঁইয়া ফাউন্ডেশনের উদ্যোগে  শনিবার বিকেল ৪টায় বন্দরের মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মরহুমের কর্মময় জীবনের উপর আলোচনা ও তার আত্মার মাগফিরাত কামনা করে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিলে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আরজু রহমান ভূঁইয়া’র সভাপতিত্বে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

তাছাড়া বন্দর থানা আওয়ামী লীগ ও যুবলীগের নেতৃবৃন্দের পাশপাশি বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা এবং বন্দরের বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গরা উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার বিষয়ে সম্মতি জ্ঞাপন করেছেন বলে গণমাধ্যমকে জানানো হয়েছে।