সরকার দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে –আবু হাসান টিপু

 

প্রেসবিজ্ঞপ্তি:  বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য জননেতা কমরেড আবু হাসান টিপু বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশকে অনিবার্য সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে সরকার। তারা জনগনের আশা আকাংখা ও মতামতের কোন তোয়াক্কা না করে শুধুমাত্র পুলিশী শক্তির উপর ভর করে বিরোধী দল মতের উপর হয়রানীমূলক কাল্পনিক মামলা ও নিপিড়ন নির্যাতন করে গায়ের জোরে পুনঃরায় ক্ষমতায় যাওয়ার জন্য ব্যাতিব্যাস্ত হয়ে পরেছেন।

তিনি বলেন আওয়ামী লীগ সরকারের বোধোদয় হওয়া খুবই জরুরি যে, বিগত ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচনের তকমা মঞ্চস্থের কোনো অবকাশ নেই।

আবু হাসান টিপু আরও বলেন, প্রধান প্রতিপক্ষের প্রকাশ্য জনসভার বক্তৃতাকে সরকারের বিরুদ্ধে নাসকতার উদ্দেশ্যে উস্কানী আখ্যা দিয়ে নেতৃবৃন্দের উপর মামলা এবং সারা দেশে সকল বিরোধী দল মতের মানুষের উপর দমন-নিপীড়ন অব্যাহত রেখে সরকার এবারও যেভাবে নির্বাচনী বৈতরণী পার হতে চায় তা দেশে-বিদেশে কোন ভাবেই গ্রহণযোগ্যতা পাবে না।

তিনি বলেন, সরকার যখন রাষ্ট্রীয় খরচে সরকারি দলের নির্বাচনী প্রচারণা অব্যাহত রেখেছে- তখন বিরোধীদলকে প্রতিদিন রাষ্ট্রীয় সন্ত্রাস মোকাবিলা করতে হচ্ছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লেভেল প্লেইন ফিল্ড তো দুরের কথা এটা কোন দেশের সামান্যতম গণতান্ত্রিক পরিবেশও নয়।

শুক্রবার সকালে বিপ্লবী শ্রমিক সংহতি নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি শহিদুল আলম নাননু’র সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভাতে তিনি এসব কথা বলেন।

সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত এ কর্মী সভাতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারীনেত্রী রাশিদা বেগম, রোখসানা বেগম, শ্রমিকনেতা আইয়ুব আলী, মুক্তা ইসলাম, খোকন রাজ প্রমুখ।