সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইডেন কলেজের ছাত্রী নিহত

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):    সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইডেন কলেজের এক ছাত্রী নিহত হয়েছে। নিহতের নাম তাসলিমা আক্তার লুভা। এসময় আরো ১০ যাত্রী আহত হয়েছে। নিহত তাসলিমা আক্তার লুভা ঢাকার ডেমরার শুকুরশী এলাকার আব্দুল লতিফের মেয়ে।

সে ঢাকার ইডেন কলেজের ছাত্রী বলে জানা যায়। গুরুতর আহত ইদ্রিস আলীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার (৫ অক্টোবর) বেলা আড়াইটায় দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে সিএনজি স্টেশন এলাকায়। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার এসআই মোঃ নাসির উদ্দিন জানান, মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় পিডিকে সিএনজি ষ্টেশন এলাকা দিয়ে একটি লেগুনা যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এসময় ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাস লেগুনাকে ধাক্কা দিলে লেগুনাটি দুমড়ে মুচড়ে যায়।

এতে ঘটনাস্থলে তাসলিমা আক্তার নামে কলেজ ছাত্রীর মৃত্যু হয়। এছাড়া লেগুনার যাত্রী নিগার সুলতানা (২০), রাবেয়া বেগম (৩৫), ইদ্রিস আলী (৪৪), সিমু (২৪) ও সিমু (২১)সহ কমপক্ষে ১০ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে স্থানীয়রা সিদ্ধিরগঞ্জের সানারপাড়স্থ প্রো-এ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।