তখন কোন সাংবাদিক এ বিষয়টি নিয়ে লিখলেন না- শামীম ওসমান

সিদ্ধিরগঞ্জ(আজকের নারায়নগঞ্জ):  নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন,কিছু কিছু বিষয়ে সাংবাদিকরা কথা বলেন না। পদ্মাসেতুর অর্থায়ন যখন আমেরিকার সাথে তদবির করে বন্ধ করে দিলেন ড. ইউনুছ, তখন কোন সাংবাদিক এ বিষয়টি নিয়ে লিখলেন না। আমি কথা বলেছিলাম বলে আমাকে আমেরিকার ভিসা দেওয়া হয় নাই। না গেলাম আমেরিকা। কিন্তু পদ্মা সেতুর কাজ কিন্তু বন্ধ করতে পারেনি। শেখের বেটি শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে ও বিচক্ষনতায় নিজ দেশের অর্থায়ন দিয়েই চলছে স্বপ্নের পদ্মা সেতুর কাজ। আজ বিশ্ব ব্যাংক পুনরায় অর্থায়ন করতে চায়। আমরা বলছি লাগবে না।

৪ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের গোদানাইল বৌ-বাজার এলাকায় নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন ।

এসময় তিনি আরো বলেন, যারা বাসে আগুন দিয়ে জলজ্যান্ত মানুষ পুড়িয়ে যারা মেরেছে তাদের মুখে গণতন্ত্রের কথা শোভা পায় না। ২০১৪ নির্বাচনের সময় গণতন্ত্রের নামে একজন দুজন নয় ৯৩ জন মানুষকে গান পাউডার দিয়ে পুড়িয়ে মেরেছে। বোমা মেরে মানুষ হত্যা করেছে যারা তারে মুখে মানুষের অধিকারের কথা মানায় না। মানুষের মুখে হাসি ফোটানোর পরিবর্তে মানুষকে পুড়িয়ে হত্যা করেছে তাদের হাতে দেশ নিরাপদ কতটুকু তা আমার চেয়ে আপনারাই ভালো জানেন। শুধু ২০১৪ সালে নয় এর আগেও তারা মানুষ হত্যা করেছে। গ্রেনেড মেরে শেখ হাসিনাকেও হত্যা করতে চেয়েছে। তারা দেশ বিরোধীদের ক্ষমতায় এনেছেন। রাজাকারদের মন্ত্রি বানিয়েছেন। তাদের হাতে দেশ কখনোও নিরাপদ নয়।

শামীম ওসমান আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকের কর্মীসভা জনসভায় পরিনত হয়েছে। এটা আমার প্রতি আপনাদের ভালোবাসা। আপনারা আমাকে ভালোবাসেন। আমি এটাই চাই। আমি নির্বাচন করবো কি করবো না তা নির্ধারিত হবে আপনাদের জনমতের উপর ভিত্তি করে।

তিনি বলেন,  আমি এখানে আসার সময় বিভিন্ন জন শ্লোগান দিচ্ছিল। এমপি সাহেবের আগমন শুভেচ্ছা স্বাগতম। আমি এমপি সাহেব হতে চাই না। আমি এই এলাকা তথা নারায়ণগঞ্জের মানুষ। আমি মনে করি আপনাদের পরিবারের লোক। তাই আমাকে এমপি মনে না করে নিজেদের পরিবারের একজন মনে করলে আমি বেশি খুশি হবো। আগামী নির্বাচনে যদি আপনারা মনে করেন আমি আপনাদের পরিবারের সদস্য আর আমি যোগ্য তাহলে আপনাদের সিদ্ধান্তে আমি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবো। যদি আপনাদের মতামত থাকে। আপনারা কি কেউ আমাকে নির্বাচন করতে অনুমতি দিচ্ছেন? কারা কারা চান আমি নির্বাচন করবো দুহাত তুলে তারা একটু সমর্থন জানান।

এসময় জনসভায় উপস্থিত সকলে হাত তুলে আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য শামীম ওসমানকে সমর্থন জানান।

নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে আয়োজিত জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি ও নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, গোদনাইল আওয়ামীলীগের সভাপতি এম.এ বারী, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মো: শাহ আলম, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল রানা, সাবেক ছাত্রলীগ নেতা এহসানুল হক নিপু, গোদনইল ইউনিয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী ওয়াহিদ আলমসহ অন্যান্য নেতৃবৃন্দ।