নওগাঁর মান্দায় আ.লীগ নেতাকে বরণ করতে হাজারো নেতাকর্মীর ঢল!

মাহবুবুজ্জামান সেতু, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় আ.লীগ নেতাকে বরণ করতে হাজারো নেতাকর্মীর ঢল। জানা গেছে, মান্দা উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক গত ২৩ সেপ্টেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে উন্নত চিকিৎসার জন্য ভারতের “মেডান্টা” হাসপাতালে চিকিৎসার জন্য যান। চিকিৎসা শেষে আজ বৃহস্পতিবার দুপুরে বিমানযোগে শাহমুখদুম বিমান বন্দরে এসে পৌছালে দলমত নির্বিশেষে সকল শ্রেণীপেশার মানুষ ও নেতাকর্মীরা মটরসাইকেল র‌্যালীর মাধ্যমে বরণ করে নিয়ে আসে।

রাজশাহী বিমান বন্দর থেকে মান্দা উপজেলার রেবা আখতার আলিম মাদ্রাসা মাঠে পৌছার পর একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে দলের বিভিন্ন অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করে নেয়।

সমাবেশে আ.লীগ সভাপতি আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রসাদপুর দলিল লেখক সমিতির সভাপতি সামসুল আলম, সাধারণ সম্পাদক এরশাদ আলী, সাংগঠনিক সম্পাদক বাবুল আখতার, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুল ইসলাম পাশা, বিশিষ্টি ব্যবসায়ী রাশেদ মোল্লা সহ উপজেলার ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ এবং বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ।