প্রধানমন্ত্রীর বিচক্ষনতায় বিদ্যুৎ লোডশেডিং ভোগান্তি দুর করা সম্ভব হয়েছে – পলাশ

 

আজকের নারায়নগঞ্জঃ জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় শ্রমিক উন্নয়ন ও কল্যান বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ বলেছেন,বিদ্যুৎ একটি জাতীয় সম্পদ। এই বিদ্যুৎ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। আজ আওয়ামীলীগ ক্ষমতায় এসে জননেত্রী শেখ হাসিনার বিচক্ষনতায় বিদ্যুৎ এর লোডশেডিং ভোগান্তি অনেকটাই দুর করা সম্ভব হয়েছে ।
তিনি এজন্যে বিদ্যুৎ শ্রমিক-কর্মচারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, বিদ্যুৎ সেক্টরের উন্নয়ন ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনার নির্বাচনী ইশতেহার বাস্তবায়নে বিদ্যুৎ শ্রমিকলীগের নেতাকর্মীরা যেভাবে পরিশ্রম করেছেন ঠিক সেভাবেই সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে আগামীতে আবারো জাতির জনক বঙ্গবন্ধু‘র সুযোগ্য কন্যা বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তাহলে শুধু বিদ্যুৎ সেক্টরই নয়,সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে উন্নয়নের ছোয়াঁ দৃশ্যমান হতে থাকবে।
৬ জুন বুধবার দুপুরে জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ (বি-১৯০২) সিবিএ আয়োজিত ‘মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিদ্যুৎ সেক্টরের উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
জাতীয় বিদ্যুৎ শ্রমিকলীগ (বি-১৯০২) সিবিএ সভাপতি মোঃ জহিরুল ইসলাম চৌধুরীর সভাপতিতে ও সাধারন সম্পাদক আলাউদ্দিন মিয়ার পরিচালনায়¡ প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি,বিশেষ অতিথি ছিলেন নৌ-পরিবহন মন্ত্রীশাজাহান খান এমপি,বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সদস্য,প্রশাসন মোঃ জহুরুল হক।
বিশেষকারনে প্রধান অতিথি শিল্পমন্ত্রী আমির হোসেন আমু অনুষ্ঠানে উপস্থিত হতে না পারায় বিশেষ অতিথি নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান প্রধান অতিথির আসন অলঙ্কৃত করেন।