আ‘লীগে এমন মানুষ আছেন,যারা দ্বীনকে ভালবাসেন- আহমদ শফী

সারাবাংলা(আজকের নারায়নগঞ্জ):  হেফাজত আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, কেউ কেউ বলেন, আমি আওয়ামী লীগ হয়ে গেছি। তারা কমবখত (নির্বোধ), তারা মিথ্যা কথা বলছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে এমনি মহব্বত করে কওমী সনদের স্বীকৃতি দিয়েছেন। আমি আওয়ামী লীগ হই নাই। সেটা আপনাদের ভুল ধারণা। কী করে বলতেছেন, আমি আওয়ামী লীগ হয়ে গেছি? আমি আওয়ামী লীগ হয়ে গেলেও কোন আপত্তি নাই। কারণ, আওয়ামী লীগের মধ্যে এমন এমন মানুষ আছেন, যারা দ্বীনকে ভালবাসেন। তারা আমাদেরকে মোটা অংকের টাকা দিয়ে মাদরাসায় সাহায্য করেন।

গতকাল সোমবার চট্টগ্রাম দারুল উলূম হাটহাজারী মাদ্রাসায় বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের ২০১৮ সালের কেন্দ্রীয় পরীক্ষায় উর্ত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আহমদ শফী উপস্থিত ছাত্রদের উদ্দেশে বলেন, ভাল করে লেখাপড়া করেন, শেখ হাসিনার জন্য দোয়া করেন। শেখ হাসিনা বোধ হয় আমেরিকা থেকে এসে গেছেন। আমরা তার জন্য দোয়া করছি। কারণ, তিনি আমাদের বড় একটা উপকার করেছেন। অনেকে অনেক কিছু বলেছেন, কিন্তু সেদিকে লক্ষ্য না করে তিনি আমাকে কওমী সনদের স্বীকৃতি দেওয়ার কথা বলে ওয়াদা করেছেন। এবং তিনি তা দিয়েছেন। সেজন্য আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুকরিয়া আদায় করতেছি।

তিনি বলেন, প্রত্যেকে নিজের জন্য, নিজের মাতা-পিতার জন্য, আর বিশেষ করে শেখ হাসিনার জন্য দোয়া করবেন। কারণ, শেখ হাসিনা কোন সন্দেহ ছাড়া আমি যেভাবে লিখেছি তার মধ্যে কোন রকমের ভেজাল করে নাই। যেভাবে বলছে ঠিক সেভাবেই সনদের স্বীকৃতি দিয়েছেন, যা কওমী মাদ্রাসার জন্য বড় নেয়ামত। অথচ এটার জন্য আমাদের কওমী মাদ্রাসার মুরব্বিরা বহু আগে থেকে চেষ্টা করেছেন, কিন্তু পারেননি। এমনকি কোন সরকারও দেইনি। এখন আল্লাহর রহমতে শেখ হাসিনা একমাত্র আমাকে ডেকে এই সনদের স্বীকৃতি দিয়েছেন।