দীপু চৌধুরীর পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে চাঁদপুর-২ এর পথঘাট

 

মো. দ্বীন ইসলাম, মতলব উত্তর (চাঁদপুর) :  চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনের আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দিপুর পোষ্টার-ব্যানারে ছেয়ে গেছে নির্বাচনী এলাকা।
মতলব উত্তর ও মতলব দক্ষিনের ২০টি ইউনিয়ন ও ২টি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে দীপু চৌধুরীর পোষ্টার ও ব্যানারে স্ব-স্ব ইউনিয়ন, পৌরসভা এবং ওয়ার্ড পর্যায়ের আওয়ামীলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দের ছবি দিয়ে এ প্রচার প্রচারণা চালিয়েছেন জোড়ে সোরে।
আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাজেদুল হোসেন চৌধুরী দীপুকে এমপি হিসেবে পেতে চায় এ নির্বাচনী এলাকার দলীয় ও সাধারণ জনগণ। ইতিমধ্যে দীপু চৌধুরী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে তৃনমূল নেতাকর্মীসহ দলীয় নেতাকর্মী এবং সাধারণ মানুষের সাথে সভা সমাবেশ করে শুভেচ্ছা বিনিময় করছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। তৃণমূলের নেতাকর্মীদের খোঁজ খবর নিচ্ছেন। দিচ্ছেন উন্নয়নের প্রতিশ্রুতি। ইতিমধ্যে পিতার পাশাপাশি নির্বাচনী এলাকায় রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করেছেন।

পিতা দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপির আদর্শকে লালন করে এলাকার মানুষের কল্যাণে কাজ করার জন্য ও সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আগামী নির্বাচনে প্রার্থী হবেন তিনি। তৃৃণমূলের ভোটারদের জনপ্রিয়তা ও সমর্থনে এগিয়ে রয়েছেন দীপু চৌধুরী।
মতলব উত্তর ও মতলব দক্ষিণের যেখানেই দীপু চৌধুরীর জনসভা, সমাবেশ, সেখানেই জনসমুদ্রে রূপ নেয় জনসভাস্থল।

সরেজমিনে ঘুরে দেখা গেছে দীপু চৌধুরীকে এমপি হিসেবে চায় এমন ব্যানার, ফেষ্টুন দিয়ে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ’সহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন জনপ্রতিনিধিরা প্রচার প্রচারনা করছে নির্বাচনী এলাকায়। পুরো নির্বাচনী এলাকা দীপু চৌধুরীর সমর্থনে সাজ সাজ রব।

চাঁদপুর-২ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী সাজেদুল হোসেন চৌধুরী দীপু জানান, আমার গর্বিত পিতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সফল দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির আদর্শকে লালন করার জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসন বাংলাদশে আওয়ামী লীগ থেকে মনোনয়নের প্রত্যাশা করছি। আমার পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি যেভাবে দেশের ও জনগণের জন্য কাজ করছেন, পাশাপাশি আমিও তাঁর সন্তান হিসেবে এ এলাকার মানুষের কল্যাণে কাজ করছি এবং ভবিষ্যতে এ কাজের উন্নয়নের ধারা অব্যাহত রেখে নিজেকে উৎসর্গ করতে চাই। আমি নির্বাচনী এলাকার সকলের কাছে দোয়া, আর্শীবাদ ও সমর্থন কামনা করছি।