রাহুলের সঙ্গে ডেট করতে চাওয়ার কথা অস্বীকার কারিনার

বিনোদন ডেস্ক(আজকের নারায়নগঞ্জ):  বলিউড তারকা কারিনা কাপুর ২০১২ সালের ১৬ অক্টোবর সাইফ আলী খানের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন। তার আগে একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন এই তারকা। শহিদ কাপুরের সঙ্গে কারিনার প্রেম নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছিল বলিউডপাড়ায়।
এরপর রাহুল গান্ধীকে ঘিরেও আলোচনা তৈরি হয়। প্রায় এক যুগ আগে একটি রিয়েলিটি শো’তে কারিনার কাছে জানতে চাওয়া হয়েছিল, কারিনা কার সঙ্গে ডেট করতে চান?
উত্তরে কারিনা কাপুর বলেছিলেন, আমি কি বলব? জানি না এটা বলা উচিত হবে কিনা। এটা বিতর্কিত বিষয় হতে পারে। কিন্তু যার সঙ্গে ডেট করতে চাই, তার নাম রাহুল গান্ধী। ওর সঙ্গে ডেটে যেতে আমার কোনও সমস্যা নেই।
পরবর্তীতে এই বক্তব্য অস্বীকার করেন কারিনা। ২০০৯ সালে এক সাক্ষাৎকারে কারিনা বলেন, অনেক আগে আমি এটা বলেছিলাম কারণ আমাদের দুইজনের পদবীই খুব জনপ্রিয়। রাহুলকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পেলে আমার ভালো লাগবে। কিন্তু ওর সঙ্গে ডেট করতে চাই না।
এবার কারিনা-রাহুল বিষয়টি নতুন করে আলোচনা তৈরি করেছে। সাংবাদিক রশিদ কিদওয়াই গান্ধী পরিবারের ঘনিষ্ঠ। সম্প্রতি তার লেখা ‘নেতা অভিনেতা: বলিউড স্টার পাওয়ার ইন ইন্ডিয়া’বইয়ের মধ্যে রাহুলের সঙ্গে কারিনার ডেট করতে চাওয়ার কথা লেখা রয়েছে।
২০০২ সালে নিজের এই ইচ্ছের কথা বলেছিলেন কারিনা। সাংবাদিক রশিদের বইয়ে উল্লেখ আছে, রাহুল গান্ধীও কারিনার কোনও সিনেমা মুক্তি পেলে প্রথম দিন, প্রথম শো দেখতেন। ফলে বিষয়টি এখন নতুন করে আলোচনার জন্ম দিয়েছে।